গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা নিবেদন

Slider ঢাকা রাজনীতি

Photo-1

 

 

 

 
এম আরমান খান জয়,গোপালগঞ্জ:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন করেছেন পটুয়াখালী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
পটুয়াখালী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খলিলুর রহমান মোহন ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান মিয়ার নেতৃত্বে পটুয়াখালী জেলার প্রতিটি উপজেলা ও ইউনিয়ন আওয়াশীলীগের সভাপতি-সাধারন সম্পাদকগন এ সময় উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ, বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টে শহিদদের রুহের মাগফিতার কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষন ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি পাওয়ায় ও বিনা প্রতিদন্দীতায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ শ্রদ্ধা নিবেদন করেন তারা।
তার নের্তৃত্বে আ:লীগ নেতা কাজী আলমগীর হোসেন, আবুল কালাম মৃধা, শাহজাহান ভুঁইয়া, শাহজালাল খান, আজিজুর রহমান রনিসহ সহ পটুয়াখালী জেলার আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের দুই শতাধিক নেতা-কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *