মেধাকে কাজে লাগিয়ে মানব জীবনে সফলতা অর্জন করতে হবে- এমপি গোপাল

Slider রংপুর রাজনীতি

Dinajpur- 29.11.17-2

 

 

 

 

 
এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি-

দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শিক্ষার্থীদের মেধাকে কাজে লাগিয়ে মানব জীবনে সফলতা অর্জন করতে হবে।
উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ অডিটোরিয়ামে জাতীয় সংসদ সদস্যের স্বেচ্ছাধীন তহবিল এবং “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগ্রাম ব্যাতীত) শীর্ষক কর্মসূচির আওয়ার দরিদ্র মেধারী ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষাবৃত্তির অর্থ, দরিদ্র পরিবারের জন গরু-ছাগল ও দরিদ্র প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি এসব কথা বলেন।
এসময় দরিদ্র পরিবারে জন ৭টি গরু, ৪০টি ছাগল, দরিদ্র প্রতিবন্ধর ৭টি হুইল চেয়ার “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগ্রাম ব্যাতীত) শীর্ষক কর্মসূচির আওয়ার দরিদ্র ১৩৮ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের ৪ লাখ টাকা শিক্ষাবৃত্তির নগদ অর্থ ও এলজিইডি’র পক্ষ থেকে উপজেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ে ৪৩ ইঞ্চি এলইডি রঙ্গিণ টেলিভিশন ও একটি কম্পিউটার সেট বিতরণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেনের সভাপতিত্বে সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছা সেবক লীগ, তরুন লীগ সৈনিক লীগের নেতৃবৃন্দ ও অন্যরা উপস্থিত ছিলেন। এদিনে ভিন্ন অনুষ্ঠানে কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ধনী গ্রামে ১০ লক্ষ টাকা ব্যয়ে ৩৫টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন ও মুকুন্দ্রপুর ইউনিয়নের ডহন্ডা গ্রামের ৫ লক্ষ টাকা ব্যয়ে ২০টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন করেন এমপি গোপাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *