শ্রীপুরে ভুয়া দলিলে সহায়তায় করায় মূল হোতা নকল নবিশ আজিজ বহিস্কার

Slider ঢাকা

আজিজ

 

 

 

 

 

 

 
রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
শ্রীপুরে ভুয়া দাতা সেজে কৃষকের জমি রেজিষ্ট্রি করে নেয়ার অভিযোগ শিরোনামে বিভিন্ন জাতিয় দৈনিকে সংবাদ প্রকাশ হওয়ার পর এর সাথে জরিত থাকার অপরাধে শ্রীপুর এস আর অফিসের নকল নবিশ মূলহোতা রফিকে বহিস্কার করেছে কতৃপক্ষ।

উল্লেখ্য গাজীপুরের শ্রীপুরে দলিল লেখকের প্রতারণায় ভুয়া দাতা সাজিয়ে কৃষক আব্দুল মোতালেব মোড়লের প্রায় দুই কোটি টাকা মূল্যের ৬ বিঘা কৃষি জমি রেজিস্ট্রি করে নেয় প্রতারক চক্র।

গাজীপুর জেলা রেজিষ্ট্রার বরাবর অভিযোগে জানা যায়, উপজেলার কাওরাইদ ইউনিয়নের শিমুলতলী গ্রামের মৃত মোহর আলীর ছেলে কৃষক আব্দুল মোতালেব মোড়লের ছয় বিঘা কৃষি জমি র্দীঘ দিন যাবত ভোগদখল করে আসছে। একই ইউনিয়নের সোনাব গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে জালাল উদ্দিন ও শ্রীপুর সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক রফিকুল ইসলাম নকল নবিশ আজিজুল ইসলামে সহায়তায় মোটা অংকের টাকা নিয়ে ভুয়া দাতা সাজিয়ে ঢাকার ধানমন্ডি এলাকার মৃত সফি উদ্দিন ভূইয়ার পুত্র নাছির উদ্দিন ভ’ইয়া ও খিলগাঁও এলাকার ইয়াকুব আলী মাদবের পুত্র আলী হোসেনের কাছে বিক্রি করে দেয়।
গাজীপুর জেলা রেজিষ্ট্রার জিয়াউল হক গ্রামবাংলা নিউজকে জানান, ভুয়া দলিলে সহায়তায় করায় নকল নবিশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *