ময়মনসিংহে ২০ টাকার জন্য স্কুলছাত্রকে খুন

Slider বিচিত্র

271401_160

 

 

 

 

মাত্র ২০ টাকার জন্য ছুরিকাঘাতে খুন হয়েছে ফজলুল হক (১৫) নামে এক স্কুলছাত্র। শুক্রবার রাতে ময়মনসিংহের মুক্তাগাছায় এঘটনা ঘটে। সে মুক্তাগাছা উপজেলা সদরের রামকিশোর উচ্চ বিদ্যালয়ের (আর কে হাই স্কুল) নবম শ্রেণির ছাত্র এবং গন্ধর্বপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে।
মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা জানান, গত ১৮ নবেম্বর উপজেলার সত্রাশিয়ায় সাউন্ডবক্স ভাড়া করার জন্য ফজলুল হকের কাছে ২০ টাকা চাঁদা দাবি করলে প্রতিবেশি মালতিপুর গ্রামের জজ মিয়া, তুষার, মেহেদি, তামিম ও কাজলের সাথে বাগিবিতণ্ডা হয়। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে ফজলুল হক বাড়ি থেকে বের হয়ে প্রতিবেশি গ্রামে ধর্মসভায় যাওয়ার পথে উপজেলার কুমারগাতা ইউনিয়নের কান্দাপাড়া প্রাইমারি স্কুলের সামনে পৌঁছলে ওই বন্ধুরা তার গতিরোধ করে। এক পর্যায়ে মুক্তাগাছা শহীদ স্মৃতি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র জজমিয়া তাকে ছুরিকাঘাত করে। ফজলুর আত্মচিৎকারে এলাকাবাসি ঘটনাস্থলে ছুটে এলে হামলাকারিরা পালিয়ে যায়।
আহত ফজলুকে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে গভীর রাতে তার মৃত্যু ঘটে। শনিবার সকালে ফজলুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকারিদের ধরতে পুলিশী অভিযান চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *