‘আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে’

Slider রাজনীতি

174608kader_2

 

 

 

 

সততা, যোগ্যতা, দক্ষতা ও উন্নয়ন কাজের জন্য আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ফোর লেনের উন্নীতকরণ কাজ পরিদর্শনে এসে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, রাজনীতিতে সততা, দক্ষতার কোনো বিকল্প নেই। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৎ রাজনীতি করছেন তা আজ বিশ্ব স্বীকৃত। ১৭৩টি দেশের সৎ রাজনীতিক হিসেবে আমাদের প্রধানমন্ত্রী অবস্থান তৃতীয় নম্বরে। কাজেই সততা, দক্ষতায় আজ যিনি বিশ্ব স্বীকৃত, তার নেতৃত্বে আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করে আমরা বিজয়ী হবো।

তিনি বলেন, আগামী নির্বাচনে কে কত আসন পাবে তা নির্ধারণ করবে জনগণ। সততা, যোগ্যতা, দক্ষতা ও উন্নয়ন কাজের জন্য আগামী নির্বাচনেও আওয়ামী লীগ নির্বাচিত হবে। কাদের বলেন, দেশ উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়েছে যাচ্ছে। এলেঙ্গা পর্যন্ত যে ফোর লেন হচ্ছে, তাতে বেশ কয়েকটি ফ্লাইওভার সংশ্লিষ্ট হবে।

ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *