ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটির আন্তঃ হাউজ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৭ এর ফাইনাল অনুষ্ঠিত

Slider শিক্ষা

SAM_5771

 

 

 

 

 
আজ গাজীপুর, ২৩ নভেম্বর ২০১৭: ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটি পরিচালিত কচি-কাঁচা একাডেমি, নয়নপুর এন এস আদর্শ বিদ্যালয় ও ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের আন্তঃ হাউজ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৭ এর চূড়ান্ত খেলা আজ (বৃহস্পতিবার) সকালে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় বালক-দ্বৈত খেলায় চ্যাম্পিয়ন হয় দুরন্ত হাউজ এবং রানার-আপ হয় দুর্বার হাউজ। প্রাথমিক স্তরে (বালক-একক) খেলায় চ্যাম্পিয়ন হয় ষষ্ঠ (পিসি) শ্রেণির ৪৭৪০ অর্নব ও রানার-আপ হয় ষষ্ঠ (পিসি) শ্রেণির ২০৮১ মিশু এবং বালিকা-একক খেলায় চ্যাম্পিয়ন হয় ষষ্ঠ (পিসি) শ্রেণির ৪৮৪০ কাকন ও রানার-আপ হয় চতুর্থ শ্রেণির ২৪৪৯ অর্নি। মাধ্যমিক স্তরে (বালক-একক) চ্যাম্পিয়ন হয় নবম শ্রেণির ৩৫১২ লিখন মাহমুদ ও রানার-আপ হয় একই শ্রেণির ৩৬৭১ নোমান। বালিকাদের একক খেলায় মাধ্যমিক স্তরে চ্যাম্পিয়ন হয় দশম শ্রেণির ১২১৯ রিপা এবং সপ্তম শ্রেণির ৪৪৮২ রিনি রানার-আপ হয়।

SAM_5701

 

 

 

 

 

 

উচ্চ মাধ্যমিক স্তরে (বালক-একক) চ্যাম্পিয়ন হয় একাদশ শ্রেণির ২৯৬৯ হাবিবুর রহমান ও রানার-আপ হয় একই শ্রেণির ৪৯৯০ নিরব এবং বালিকাদের একক খেলায় চ্যাম্পিয়ন হয় একাদশ শ্রেণির ২৮৬৬ মিম ও রানার-আপ হয় একই শ্রেণির ৫০১১ লিমা।
ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটির শিক্ষকবৃন্দের (পুরুষ-একক) খেলায় চ্যাম্পিয়ন হয় প্রভাষক জনাব মোঃ তারিকুল ইসলাম জনি এবং রানার আপ হয় ক্রীড়া শিক্ষক জনাব মিঠুন সিদ্দিকী। অনুষ্ঠানে সভাপতিত্ব ও পুরস্কার বিতরণ করেন প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী। এ সময় সকল ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ০২ নভেম্বর ২০১৭ তারিখে শুরু হওয়া এই প্রতিযোগিতায় ৪টি প্রতিষ্ঠানের ৪ হাউজ থেকে মোট ১৯৬ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *