সালমান বিবাহিত, স্ত্রী-সন্তান বিদেশে!

Slider বিনোদন ও মিডিয়া

020454Salman_kalerkantho_pic

 

 

 

 

সালমান খান কবে বিয়ে করবেন? তার বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনার কোনো শেষ নেই। বলিউডের অন্যতম ‘এলিজিবল ব্যাচেলর’ বলা হয় তাকে।

কিন্তু, সম্প্রতি বেশ কয়েকটি সূত্র থেকে একটু অন্যরকম দাবি করা হচ্ছে সালমানের বিয়ে নিয়ে।ইন্ডিয়া ডট কমের তথ্য মতে, সম্প্রতি সালমানের বিয়ে নিয়ে সোশ্যাল সাইটে বেশ কিছু তথ্য ছড়ানো হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কিছু মানুষ নাকি দাবি করেছেন, সালমান বিবাহিত। তার স্ত্রী ভারতীয় নন, তিনি বিদেশে থাকেন। এমনকী, সালমানের নাকি এক সন্তানও রয়েছে।

এমনকি সালমানের স্ত্রী-সন্তানের কথা তার কাছের মানুষরা জানেন বলেও দাবি করা হয়েছে। পাশাপাশি সালমান কেন বিয়ে করতে পারেন না? তিনি তো একজন মানুষ। তাই তারও স্ত্রী-সন্তান থাকতে পারে- এমন মতামতও শোনা যাচ্ছে। তিনি কি আসলেই বিয়ে করেছেন এই ব্যাপারে সালমানের কোনো মতামত পাওয়া যায়নি।

সম্পর্ক নিয়ে বরাবরই বেশ খোলামেলা সালমান খান। সে ঐশ্বরিয়ার সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবেরয়কে হুমকি দেওয়া হোক কিংবা ক্যাটরিনার জন্য রণবীরের সঙ্গে সম্পর্ক তলানিতে পৌঁছে যাওয়া, সব সময়ই জীবনকে প্রায় ‘খোলা খাতা’-র মতো প্রকাশ করা সালমান কি না বিয়েটাই সেরে ফেললেন চুপি চুপি! সূত্র: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *