নুহাশ পল্লীতে হুমায়ূন যাদঘর হবে

Slider বিনোদন ও মিডিয়া

nohas

 

 

 

 

সিদ্দিকুর রহমান,  গাজীপুর ব্যুরো: হুমায়ুন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন বলেছেন, হুমায়ুনের স্মৃতি ধরে রাখার জন্য নুহাশ পল্লীতে হূমায়ূন জাদুঘর নির্মাণ করা হবে।

জনপ্রিয় লেখক, কথা সাহিত্যিক ও নাট্যকার হুমায়ুন আহমেদের ৬৯তম জন্মদিন পালন উপলক্ষ্যে সোমবার গাজীপুরের নুহাশ পল্লীতে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, হুমায়ুনের ইচ্ছানুযায়ী ক্যান্সার হাসপাতাল করার জন্য একটি কমিটি করে কাজ শুরু করতে হবে। এ জন্য তিনি দেশের সরকারী বেসরকারী গুনীজনদের এগিয়ে আসার আহবান জানান।
এর আগে রাত ১২ টা ১মিনিটে নুহাশ পল্লীর সকল স্থাপনায় মোমবাতি প্রজ্জ্বলন করার মধ্য দিয়ে নুহাশ পল্লীতে হুমায়ূন আহমদের জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এদিকে সকাল থেকেই আসতে থাকেন হুমায়ুন ভক্তরা। হুমায়ূন আহমেদের হাতে গড়া নুহাশ পল্লীতে এবারের জন্ম দিন উদযাপন উপলক্ষ্যে কোরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সকালে ভক্ত ও পরিবারের সদস্যদের নিয়ে হুমায়ুন আহমদের কবরে পুস্পস্তবক অর্পন করেন স্ত্রী মেহের আফরোজ শাওন। পরে তিনি জন্মদিনের কেক কাটেন। এ সময় হুমায়ুন আহমেদের দুই ছেলে নিষাদ ও নিনিত সহ অসংখ্য হুমায়ুন ভক্ত তার সঙ্গে ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *