‘কেলেঙ্কারির এক্সক্লুসিভ তথ্য জানাব, চাই ৩ লাখ ডলার’

Slider খেলা

13260977571_kalerkantho_pic

 

 

 

 

হামেশাই বাইশ গজের ক্রিকেট মাঠে চার-ছক্কা হাকিয়ে জয় ছিনিয়ে আনেন ক্যারিবিয়ান তারকা ক্রিস্টোফার হেনরি গেইল। এবার কোর্টরুম থেকেও ‘জয়’ ছিনিয়ে আনলেন তিনি।

সম্প্রতি অস্ট্রেলীয় মিডিয়া ফায়ার ফ্যাক্সের করা মানহানি মামলায় নিজেকে নির্দোষ প্রমাণিত করেছিলেন গেইল। আর এ জয়ের পরই বিস্ফোরক টুইট করলেন তিনি।টুইটে তাঁর ৪০ লক্ষ ভক্তের কাছে গেইল জানান, যৌন কেলেঙ্কারির এক্সক্লুসিভ তথ্য নিলাম করতে চাই। নিলামের ডাক শুরু হবে ন্যূনতম ৩ লাখ ডলার থেকে।

তিনি বলেন,”কোর্ট রুমে প্রতিদিন কী ঘটেছে, আমি সবটা বলব। বিশ্বাস করুন, এটা একটা সিনেমার মতো মনে হবে। এই এক্সক্লুসিভ সাক্ষাৎকার দেওয়ার জন্য ৩০০ হাজার মার্কিন ডলার থেকে নিলাম শুরু হবে। অনেক কিছু বলার আছে এবং আমি বলব। ”

গেইলের বিরুদ্ধে অভিযোগ ছিল, এক ম্যাসেজ থারাপিস্টের সঙ্গে অশালীন আচরণ করেছেন তিনি।

অস্ট্রেলীয় ওই সংবাদ মাধ্যামের অভিযোগ, ২০১৫ ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন থেরাপিস্ট লিয়েনে রাসেলকে নিজের যৌনাঙ্গ দেখান গেইল এবং কটূক্তি করে বলেন, “তুমি কী এটাই (যৌনাঙ্গ) খুঁজছিলে?”।

পরে এ ঘটনাকে কেন্দ্র করেই অস্ট্রেলিয়ার সমস্ত সংবাদমাধ্যম গেইলের বিরুদ্ধে চলে যায়, এমনকি গোটা বিষয়টা পৌঁছায় কোর্টরুমে। অবশেষে মানহানি মামলায় অস্ট্রেলিয়ার সুপ্রিম কোর্ট গেইলের পক্ষেই রায় ঘোষণা করে। আর ফায়ারফ্যাক্সের বিরুদ্ধে এ জয় পেয়েই অস্ট্রেলীয় মিডিয়ার বিরুদ্ধে নিজস্ব ভঙ্গিতে তোপ দাগেন এই ৩৮ বছর বয়সী ক্রিকেট তারকা।
সূত্র: জি নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *