বর্ণাঢ্য আয়োজনে ২৫ বছর পূর্তি পালন

Slider শিক্ষা

আব্দুল আউয়াল কলেজ

 

 

 

 

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয় কলেজের ২৫ বছর পূর্তি পালন করেছে শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ।
এর সাথে স্নাতক (অনার্স) শাখার অনুমোদন পাওয়ায় আনন্দঘন পরিবেশে শহীদ মিনার চত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে কলেজের ক্যাম্পাস প্রদক্ষিণ করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলামের নেতৃত্বে শিক্ষার্থীরা রঙ-বেরঙের টি-শার্ট ও শাড়ি পরে নেচে-গেয়ে শোভাযাত্রায় অংশ নেয়।
এর আগে ক্যাম্পাসে শহীদ মিনার চত্বরে সকাল ১০টা ১০ মিনিটে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় কলেজের ২৫ বছর পূর্তি’র শুভ উদ্বোধন করেন পরিচালনা পর্ষদের সভাপতি স্থানীয় সাংসদ কন্যা অধ্যাপিকা রুমানা আলী। দিবসটি উপলক্ষে কলেজের বিভিন্ন ভবনে আলোকসজ্জা করা হয়েছে।
সকাল ১১টায় কলেজ মাঠে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। বিশ্ববিদ্যালয় কলেজের সব শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কমচারীকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপিকা রুমানা আলী বলেন, ¯œাতক শাখা অন্তভূক্তি হয়ে বিশ্ববিদ্যালয় কলেজ নতুন মাত্রা যোগ হলো। এতে এই অঞ্চলের শিক্ষার্থীরা এখানেই উচ্চ শিক্ষা লাভ করবে।
এসময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা আব্দুল আউয়াল, তেলিহাটি ইউনিয়নের চেয়ারম্যান বাতেন সরকার, সাবেক চেয়ারম্যান মোছলেহ উদ্দিন, কাওরাইদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হাই বেপারী, আ’লীগ নেতা সিরাজ উদ্দিন মাদবর, দাতা পরিবারের সদস্য আতাউর রহমান খোকন ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *