গ্রামবাংলানিউজে সংবাদ প্রকাশের পর সমস্যা সমাধান করলেন ইউএনও

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে গাজীপুর সদর উপজেলার বাড়িয়ায় রাস্তা নির্মাণ কাজের সমাধান হয়েছে।

এ বিষয়ে গতকাল গ্রামবাংলানিউজ ,দৈনিক বাংলাভূমি’ জি নিউজ সহ কয়েকটি অনলাইন পোর্টালে ‘গাজীপুর সদর উপজেলার বাড়িয়ায় রাস্তা নির্মাণে অনিয়ম’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এ সংবাদের সূত্র ধরে তিনি রাস্তা নির্মাণের সংশ্লিষ্ট সংস্থা ও ঠিকাদার ডেকে একটি সুস্থ সমাধানের নির্দেশ প্রদান করেন।

আজ রবিবার সকালে গাজীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকী’র কার্যালয়ে ডিডিসি প্রকল্পের গাজীপুর সদর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ইসরাত সুলতানা, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা খায়রুল বাশার, ঠিকাদার বাড়িয়া ইউপি’র ৬নং ওয়ার্ড সদস্য সোহেল মাসুদ, দৈনিক বাংলাভূমি’র সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহার ও সাংবাদিক জাকারিয়ার উপস্থিতিতে এক আলোচনার বৈঠক বসেন। দীর্ঘ আলোচনার পর একটি সুষ্ঠু ও সুন্দর সমাধানের জন্য উপজেলা নির্বাহী অফিসার নির্দেশ প্রদান করেন যে, সাংবাদিক জাকারিয়াগংদের জমির উপর যে ৭ ফিট প্রস্থ ও ৭০ ফিট দৈর্ঘ্যরে ইটের সলিং করা হয়েছে তা সরিয়ে (উঠিয়ে) নেয়ার। ইউএনও’র এ সিদ্ধান্তের প্রতি উভয় পক্ষ সন্তুষ্টি ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *