এমন ছক্কা অনেক মেরেছে সোহান: নাসির

Slider খেলা

220803nurul_kalerkantho_pic

 

 

 

 

 

উদ্বোধনী ম্যাচ জিতে উড়তে থাকা নাসির হোসেনের দল সিলেট সিক্সার্সের জন্য আজ কঠিন চ্যালেঞ্জ ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে জেতা। অন্যদিকে দর্শকরা উপভোগ করছিল টান টান উত্তেজনায় পরিপূর্ণ টি-টোয়েন্টি ম্যাচের মজা।

১ বল বাকী থাকতে ফয়সলা হয় ম্যাচের। শেষ ওভারে একটি করে ছক্কা ও চার হাঁকিয়ে সিলেটের জয়ের নায়ক তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।টানা দুই ম্যাচ জিতে উৎফুল্ল অধিনায়ক নাসির হোসেন বললেন, তিনি সোহানের কাছ থেকে এমনটাই আশা করেছিলেন। এমন ব্যাটিং সোহানকেই মানায় বলে মনে করেন নাসির। তিনি বললেন, ‘সোহান বরাবরই খুব ভালো ব্যাটসম্যান। এ রকম ছক্কা সোহান অনেক মেরেছে, আমরা দেখেছি আগেও। আমার বিশ্বাস ছিল, শেষ ওভারে একটি বাউন্ডারি পেলেই ম্যাচ জিতব। সোহানের জন্যই আজকের জয় আমাদের। সবাই জানে ও ভালো ব্যাট করে।

ওর ছক্কা-চারে বিস্মিত হইনি। সচরাচর এ রকম মারে। ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে শেষ ওভারে জয়ের জন্য সিলেটের প্রয়োজন ছিল ১০ রান। ওভারে প্রথম বলেই ডোয়াইন ব্রাভো বোল্ড করে দেন শুভাগত হোমকে। খেলা তখন টানটান উত্তেজনা। পরের বলে উইকেটে গিয়েই ব্রাভোকে ছক্কা হাঁকান সোহান। পরের দু্ই বলে দুটি সিঙ্গেল। ওভারের পঞ্চম বলে সোহান নজরকাড়া শটে থার্ডম্যান দিয়ে বল পাঠিয়ে দেন সীমানার বাইরে! ঘরের মাঠে বিজয়োল্লাসে মেতে ওঠে সিলেট সমর্থকরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *