শ্রীপুরে “ব্লু হোয়েল” গেমে আসক্ত এক স্কুল ছাত্র

Slider ঢাকা

Sreepur_Blue Whales_2

 

 

 

 
রাতুল মণ্ডল, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুরে ব্লু হোয়েল গেমে আসক্ত এক স্কুল শিক্ষার্থী খোঁজ পাওয়া গেছে। রাবিক(১৪)নামের ৬ষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী উপজেলার বহেরারচালা গ্রামের শামছুল হকের ছেলে। সে দারগারচালা গ্রামের গাজীপুর মেরিডিয়ান স্কুলের ছাত্র। সোমবার সকালে স্কুলে এলে তার হাতে আঁকা রক্তাক্ত নীল তিমি সদৃশ ছবি দেখে শিক্ষকরা তাকে আটক করে পরিবারকে খবর দেয়।
গাজীপুর মেরিডিয়ান স্কুলের প্রধান শিক্ষক বিল্লাল হোসে জানান, সকাল থেকে রাকিব স্কুলে এসে ক্লাস করছিল। দুপুরের দিকে হঠাৎ তার সহপাঠীদের একজন রাকিবের হাতে কোন কিছু আঁকা আছে দেখতে পেয়ে শিক্ষককে জানায়। পরে শিক্ষক তার শার্টের হাতা খুলে ডান হাতে রক্তাক্ত তিমির ছবি দেখতে পায়। এ সময় তার ব্যবহৃত মোবাইলে গত রাতে ধারালো ব্লেড দিয়ে কেটে কেটে তিমির ছবি আঁকার ২মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও পাওয়া গেছে। শিক্ষক আরও জানান, সে কিছুদিন ধরে স্কুলে অনিয়মিত হয়ে পড়েছে। অসুস্থতাসহ বিভিন্ন কারন দেখিয়ে সে স্কুল থেকে বিভিন্ন সময় ছুটিও নেয়।
শিক্ষার্থী রাকিব জানায়, সে কিছুদিন আগে মোবাইলে একটি গেম ইনস্টল করেছিল কিন্ত পরে তা কেটে দিয়েছে। গত রাতে কৌতুহলবসত সে তার হাতে তিমি মাছের ছবিটি এঁকেছে বলে জানায়। পূর্বে ইনস্টল করা গেমে তাকে হাত কেটে তিমির ছবি আঁকতে বলা হয়েছিল বলে প্রথম স্বীকার করলেও পরে সে তা অস্বীকার করে।
রাকিবের মা রাহিমা খাতুন বলেন, আমার ছেলে গেমে আসক্ত হয়ে গেছে আগে খেয়াল করিনি। আমি তার ঘরে খুব কম যাই। কিছুদিন ধরে সে আগের থেকে বেশি রাগারগি করছে। সাধারন বিষয়ে নিয়ে রাগ করে ঘরের জিনিশপত্র ভাংচুড় করছে সে যা আগে তার মধ্যে দেখিনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান জানান, বিষয়টি জেনেছি। সে কোন গেমে আসক্ত কি না তা পরিদর্শন করতে তার বাড়িতে পুলিশ অফিসার পাঠানো হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *