টঙ্গীতে তৃতীয় শ্রেণীতে পড়ূয়া ছাত্রীকে ধর্ষণ করেছে ছাত্রলীগ নেতা

Slider গ্রাম বাংলা

greftar

গাজীপুর: মহলবার সঙ্গীদের সাথে খেলাধুলা শেষে সন্ধ্যার আগেই বাড়ি ফিরে যায় এগারো বছরের মেয়েটি। বাড়ির পাশে আগে থেকেই উঁৎ পেতে দাঁড়িয়েছিল মাসুদ পারভেজ নামে ছাত্রলীগের এক নেতা। চারদিকে অন্ধকার নেমে এলে মেয়েটির বাড়ি থেকে মুখ চেপে ধরে পাশেই নিজের বাড়িতে নিয়ে যায় মাসুদ পারভেজ। পরে তৃতীয় শ্রেণীতে পড়ূয়া ওই ছাত্রীকে ধর্ষণ করে।

গাজীপুরের টঙ্গীতে গত রোববার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। ধর্ষণের অভিযোগে গাজীপুর মহানগরের  ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজকে রাতেই গ্রেফতার করেছে টঙ্গী থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষণের শিকার মেয়ের বাবা থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, এরশাদ নগর এলাকার মো. দাদনের ছেলে মাসুদ পারভেজ এরশাদ নগর এলাকার ফুলকলি মডেল একাডেমির তৃতীয়  শ্রেণির  ওই ছাত্রীকে  নিজ বাড়িতে নিয়ে ধর্ষণের পর তার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে বিষয়টি জানাজানি হলে রাতেই মেয়েটিকে প্রথমে টঙ্গী সরকারী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ধর্ষিতার বাবা জানান, বিষয়টি কাউকে বললে মেরে ফেলার হুমকি দিয়ে মাসুদ তার বাড়ি থেকে মেয়েকে পাঠিয়ে দেয়।

টঙ্গী থানার এসআই মাহামুদুল ইসলাম জানান, পারভেজ মাসুদকে  রোববার রাতেই  গ্রেফতার হয়েছে।

টঙ্গী থানার ওসি মো. ফিরোজ তালুকদার বলেন, এ ঘটনায়  নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে।

৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল হোসেন জয় বলেন, মহানগর ছাত্রলীগের নেতাদের সাথে আলোচনা করে মাসুদের বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *