ভালোবাসার টেলেফিল্ম “ওয়ানস” এ রয়েছে দর্শকদের জন্য চমক !

Slider সারাবিশ্ব

20904357_1375524202502549_1014216816_o

 

 

 

 

তানভীর হাসান, বিশেষ প্রতিনিধি: জাফরীন সাদিয়ার রচনায় ও রুবেল হাসান এর পরিচালনায় গত ঈদ উল ফিতর এ “খুঁজি তোমায়” নাটকটির জনপ্রিয়তা ও দর্শকের চাহিদা দেখে এবার আবারো তারা নিয়ে আসছেন একটি রোমান্টিক টেলেফিল্ম “ওয়ানস”. গল্পে দেখা যাবে মফস্বলের সহজ-সরল মেয়ে অর্শি স্থানীয় মাস্তানদের হাতে নির্যাতিত হয়। বাবা মেয়ের ভবিষ্যতের কথা ভেবে শহরে তার বোনের বাসায় নিয়ে আসে। ফুপুর বাসায় থেকেই অর্শি পড়াশোনা করে। পরিচয় হয় শহরের অতি স্মার্ট ও সুদর্শন জারিফের সাথে। জারিফ সহজ-সরল অর্শিকে স্বপ্ন দেখায়। এক সময় প্রেমে পড়ে যায় অর্শি। এভাবে গল্প এগিয়ে যায়. গল্পের ক্লাইম্যাক্স সম্পর্কে জানতে চাইলে জাফরিন সাদিয়া বলেন, ক্লাইম্যাক্সটি দর্শকদের জন্য একটি চমক। টেলিফিল্মটিতে অর্শির চরিত্রে অভিনয় করছেন জাকিয়া বাড়ি মম ও জারিফ এর চরিত্রে থাকছেন জিয়াউলফারুক অপূর্ব। টেলিফিল্মে আরও অভিনয়ে করেছেনখালেকুজ্জামান, শারমীন আঁখি, রাজিয়া রশিদ, শিখাখান, মাহদী হাসান পিয়াল, সাইদুর এমন প্রমুখ।

জাফরিন সাদিয়া তার নাটকের প্রেজেন্টেশন ও ওয়েবপাবলিসিটিতে গ্রাফিক্স ডিজাইন দিয়ে আলাদা মাত্রাযোগ করেন।যা নাটক প্রচারের আগেই দর্শককে আকর্ষিতকরে। এবার ওয়ানস টেলিফিল্মটির জন্য ৩টি টিসার ইউটিউব এ ইতিমধ্যে ছাড়া হয়েছে, দর্শকের আগ্রহ ও আকর্ষণ কাড়তে টেলিফিল্মটির এই আয়োজন. এই প্রসঙ্গে জাফরীন সাদিয়া বলেন, “দর্শক ভালো নাটক দেখতে চান, কিন্তু ভালো নাটক এর সেই খবরটা আমরা পৌঁছাতে পারি না সময়মতো, যার ফলে অনেক নাটক অজানাই রয়ে যায় । আমি চেষ্টা করি গ্রাফিকাল পোস্টার,টিসার দিয়ে নাটকের থিম টি ফুটিয়ে তোলার. দর্শক পোস্টার, টিসার গুলো মনে রাখে এবং অধীর আগ্রহে অপেক্ষা করেন নাটকটির প্রচার হবার । ভালোবাসার এইটেলিফিল্মটিতে সংগীত আয়োজন করেছেন অরূপ।জাফরিন সাদিয়ার কথায় কণ্ঠ দিয়েছেন রাফি আহমেদ ওআদনীন মৌরিন।

টেলিফিল্মটির নির্বাহী প্রযোজক মাসুদ উল হাসান।প্রযোজনা করেছেন সাব্বির চৌধুরী, রাসেল আলম ওজাফরিন সাদিয়া। আসছে ঈদ উল আজহায় ওয়ানস টেলেফিল্ম টি প্রচার হবে বাংলা টিভি তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *