মা-বাবার কাছে ফিরতে চায় শিশু “রিফাত”

Slider গ্রাম বাংলা

SRiPUR(GAZiPUR)--09.08.2017--মা-বাবার কাছে ফিরতে চায় শিশু “রিফাত”

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী বাজারে ২৭জুলাই বিকেলে অনেকটা সাবলীল ভাবে দাঁড়িয়ে ছিল রিফাত নামে ৫বছরের একটি শিশু। রিফাতের সাথে কোন অভিভাবক ছাড়া একা একা দাঁড়িয়ে থাকতে দেখে অনেকটা উৎসাহ নিয়েই তার কাছে এগিয়ে যান বাজারের ব্যবসায়ীসহ স্থানীয়রা। রিফাত তার নাম, বাবা ও মায়ের নাম বলতে পারলেও সুনির্দিষ্ট কোন ঠিকানা বলতে পারে নাই। দিন গড়িয়ে রাত হয়ে যাওয়ায় কোন অভিভাবকের খোঁজ না পেয়ে খবর দেয়া হয় শ্রীপুর থানায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, স্থানীয় ব্যবসায়ীদের মাধ্যমে খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার নাম রিফাত, মায়ের নাম মনি ও বাবার নাম কবির হোসেন ও ঠিকানা শুধু গ্রামের নাম বটতলা বলতে পারে। তাহার পড়নে ছিল হাতা কাটা গেঞ্জী, হাফ প্যান্ট, পায়ে স্যান্ডেল। উক্ত শিশুটি বর্তমানে শ্রীপুর থানা পুলিশের হেফাজতে আছে। এব্যাপারে শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, শিশুটির প্রকৃত অভিভাবকের সন্ধানে স্থানীয় ভাবে প্রচারনা চালানো হচ্ছে। উপযুক্ত প্রমাণ পাওয়া সাপেক্ষে শিশুকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

শিহাব খান
শ্রীপুর (গাজীপুর)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *