প্রত্যাহারকৃত ১২ উমেদারকে ফের চাকুরীতে পূর্নবহালের প্রতিবাদে ধর্মঘটের ডাক

Slider সিলেট
92718
.
সিলেট প্রতিনিধি :: সিলেট জেলা রেজিস্ট্রারী কার্যালয়ে রেকর্ডরুম থেকে প্রত্যাহারকৃত ১২ উমেদারকে ফের চাকুরীতে পূর্নবহালের প্রতিবাদে ধর্মঘটের ডাক দিয়েছেন সিলেট সদর দলিল লেখক সমিতির নেতারা।
আজ বৃহস্পতিবার থেকে তারা দলিল রেজিস্ট্রি ও নকল দাখিল থেকে বিরত থাকবেন বলে জানিয়েছেন।
দলিল লেখক সমিতির নেতারা জানিয়েছেন- প্রায় তিন মাস আগে সদর সাবরেজিস্ট্রি অফিসের রেকর্ডরুমের একটি বালাম বইতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনার পর ১২ উমেদারকে জেলা রেজিস্ট্রারের রেকর্ডরুম থেকে প্রত্যাহার করা হয়েছিল। কিন্তু সম্প্রতি জেলা রেজিস্ট্রার এক আদেশে তাদের ওই অফিসে পুর্নবহাল করা হয়।
দলিল লেখক সমিতির নেতারা মনে করেন- রেকর্ডরুমে সিলেটবাসীর সম্পদের মুল দলিল রক্ষিত রয়েছে। উমেদাররা রেকর্ডরুমে নানা ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনায়। এতে করে অরক্ষিত হয়ে পড়েছে জেলা রেজিস্ট্রারের রেকর্ডরুম। উমেদারদের জেলা রেজিস্ট্রির রুম থেকে প্রত্যাহার না করা পর্যন্ত তারা দলিল লেখা ও নকল দাখিল থেকে বিরত থাকবেন বলে ঘোষনা দেন।
১২ উমেদারকে পুনরায় চাকুরীতে পুর্নবহালের প্রতিবাদে বুধবার নিজ কার্যালয়ের সমাবেশ করেছেন দলিল লেখকরা। সদর দলিল লেখক সমিতির সভাপতি হাজী মাহমুদ আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ময়নুল ইসলাম খান সায়েকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- দলিল লেখক সমিতি সিলেট জেলা সভাপতি আজিজুর রহমান লাল মিয়া, সাধারন সম্পাদক ফরিদুর রহমান, সদরের সহ সভাপতি মুহিবুর রহমান, সদর দলিল লেখক সমিতির প্রধান নির্বাচন কমিশনার হাজী মো. সুলতান মিয়া, সাবেক প্রধান নির্বাচন কমিশনার হাজী কুতুব উদ্দিন, শামসুল ইসলাম আনা, ইউসূফ আহমদ, অর্থ সম্পাদক মো. আব্দুর রহিম, মাহবুবুর রহমান এরশাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইকবাল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী শেখ লোকমান মিয়া, মো. হারুনুর রশীদ, মো. দিলওয়ার হোসেন, আব্দুস সালাম চৌধুরী, সুধাংশু মোহন পাল, অজিত কুমার দাশ, জাহাঙ্গীর হোসেন মান্না, রাশেদুজ্জামান রাশেদ, ইকবাল আহমদ ইমন, সাদেক আহমদ, আলম মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *