কোয়ান্টিকো’র নতুন সিজন মাতাতে প্রিয়াঙ্কার প্রস্তুতি

Slider বিনোদন ও মিডিয়া

priyanka-chopra-quantico

বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা প্রিয়াঙ্কা চোপড়াকে এখন হলিউডের ছবিতেই বেশি দেখা যাবে। হলিউডে ইতিমধ্যেই সাইন করেছেন দুটি ছবি। তার পাশাপাশি শুরু হতে চলেছে জনপ্রিয় আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’-র নতুন সিজন। এই সিরিজের প্রধান চরিত্র অ্যালেক্স পারিশের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

তবে খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে ‘কোয়ান্টিকো’-এর নতুন সিজনের শুটিং। আর তারই প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি। এই সিরিজে প্রচুর হার্ড অ্যাকশন সিকোয়েন্স থাকতে চলেছে। সেই কারণে একটু আগে থেকেই প্রস্তুতি নেওয়ার কথা ভাবছেন তিনি। তবে এসবের আগে শেষ করবেন তার ছবির শুটিং।

সূত্রের খবর, কোয়ান্টিকোর এই সিরিজে অ্যাকশন দৃশ্য শুট করতে কোনরকম বডি ডাবলের সাহায্য নেবেন না প্রিয়াঙ্কা। অন্যান্য সিরিজের থেকে এই সিরিজে অ্যাকশনের উপর একটু বেশিই জোর দেওয়া হচ্ছে। সেইসব সিকোয়েন্সের জন্যই স্পেশাল ট্রেনিং নেবেন অভিনেত্রী।

ক্যালিফোর্নিয়ার এক স্টান্ট কোরিওগ্রাফারের কাছেই প্রশিক্ষণ নেবেন তিনি। সেখানে তিনি শিখবেন রাইফেল ও বন্দুক চালানো। এমনকী এরিয়াল স্টান্টের স্পেশাল ট্রেনিংও নেবেন। এই সিরিজের কিছু দৃশ্যে বেশ অনেকক্ষণ দৌড়ানোর বা ধাওয়া করার সিকোয়েন্স থাকবে, তাই প্রিয়াঙ্কা তাঁর দৌড়ের গতিবেগ কী কী উপায়ে বাড়ানো যায়, সে বিষয়েও নজর দিতে চলেছেন।

যেহেতু বডি ডাবল নেবেন না, তাই সব দায় দায়িত্ব এখন তার কাঁধে। এ বিষয়ে একটুও কমতি রাখতে চাননা প্রিয়াঙ্কা। সিজন ওয়ান ও টু-তে বাইশটা এপিসোড থাকলেও থার্ড সিরিজে থাকতে চলেছে তেরোটি এপিসোড। এপিসোড অল্প হলেও নিজের সেরাটা তুলে দিতে প্রস্তুত তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *