অভিনন্দন !! টুঙ্গিপাড়া আ.লীগের উপদেষ্টামন্ডলীতে শেখ রেহানা

Slider গ্রাম বাংলা

Photo-1-4এম আরমান খান জয়,গোপালগঞ্জ :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানাকে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা করা হয়েছে।
গত ১৭ জুলাই টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। শেখ রেহানাকে ওই কমিটির উপদেষ্টামন্ডলীর ৩ নম্বর সদস্য করা হয়েছে।
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক জানান, ২০১৫ সালের ৯ নভেম্বর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই দিন সম্মেলনের দ্বিতীয় পর্বে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ আবদুল হালিম ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ আবুল বশার খায়েরের নাম ঘোষণা করেন। তিনি আরো জানান, গত ১৭ জুলাই জেলা আওয়ামী লীগ কার্যালয়ে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে ৫৭ জন কার্যনিবাহী কমিটিতে ও ১৪ জনকে উপদেষ্টামন্ডলীর সদস্য করা হয়। উপদেষ্টামন্ডলীতে শেখ রেহানাকে ৩ নম্বর সদস্য করা হয়েছে। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক জানান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান এ কমিটির অনুমোদন দিয়েছেন ।
এম আরমান খান জয়,গোপালগঞ্জ

তারিখ:৩০.০৭.২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *