গাসিকের স্থগিত নির্বাচন: কাল চেম্বার জজে যেতে পারেন রাষ্ট্রপক্ষ

Slider টপ নিউজ

Gazipur-(1)-_04_May_2018-GCC_Election_(Campaign)-3

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা: আজ হাইকোর্টের দেয়া আদেশে স্থগিত হওয়া গাসিক নির্বাচনের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য কাল সোমবার চেম্বার জজে যেতে পারেন রাষ্ট্রপক্ষ। আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের উদ্যোগে এই আয়োজন বলে জানিয়েছেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম।

আজ রাত ১০টা ০২ মিনিটে মোবাইল ফোনে জাহাঙ্গীর আলম গ্রামবাংলানিউজকে জানান, কাল চেম্বার জজে আবেদন করা হবে। ইনশাল্লাহ নির্বাচনের উপর নিষেধাজ্ঞা প্রত্যহার হবে।

সূত্র জানায়, আওয়ামীলীগের কেন্দ্রিয় সাধারণ সম্পাদকের হস্তক্ষেপে এটর্নিজেনারেল মাহবুবে আলম আজ সন্ধ্যা থেকেই এই উদ্যোগ নিয়েছেন। কাল চেম্বার জজে আদেশ স্থগিত হলে সময় নিয়ে পূর্নাঙ্গ আপিল দায়ের করবে রাষ্ট্রপক্ষ এমনটিই জানা গেছে। সূত্র জানায়, নির্বাচনের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করিয়ে তিনি গাজীপুরে ফিরবেন এমনটিই ধারণা করা হচ্ছে।

প্রসঙ্গত: আগামী ১৫ মে গাজীপুর সিটি নির্বাচনে ভোট গ্রহনের দিন ছিল। ৮ দিন আগে আজ উচ্চ আদালতে একটি রিট মামলা হওয়ায় আদালত গাসিক নির্বাচন তিন মাসের জন্য স্থগিত ঘোষনা করে ৪ সপ্তাহের রুল জারী করে। নির্বাচন স্থগিত ঘোষনার পর সরাসরি কোন
প্রতিক্রিয়া না দিয়ে জাহাঙ্গীর আলম ঢাকায় চলে যান। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *