ভেতরে আটকা আছি, বাইরে ডিবি পুলিশ, বলছেন সাবেক এমপি মিলন

Slider গ্রাম বাংলা

-01-05-18 hasansarker

স্টাফ করেসপন্ডেন্ট, টঙ্গী: গাসিক নির্বাচন স্থগিতের পর বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের বাসায় সাংবাদিক সম্মেলন শেষে পুলিশি ঘেরাও করায় বাড়ির ভেতরে আটকা পড়েছেন গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি ফজলুল হক মিলন।

মোবাইল ফোনে তিনি গ্রামবাংলানিউজকে বলেছেন, আমি ও বুলু ভাই কয়েকজন কর্মী সহ হাসান সরকারের বাড়ির ভেতরে আটকা আছি। বাইরে বিপুল পরিমান পুলিশ বাড়ি ঘেরাও করে আছে। বাইরে বের হলে গ্রেফতার হওয়ার সম্ভাবনা রয়েছে।

আজ রোববার রাত ৯টা ২৪ মিনিটে মোবাইল ফোনে ফজলুল হক মিলন এই কথা বলেন।

ফজলুল হক মিলন বলেন, ৫টার দিকে সাংবাদিক সম্মেলন শেষে ঢাকা ফেরার সময় বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান সহ বেশ কয়েকজন নেতা-কর্মীকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। এরপর গ্রেফতার আতঙ্ক দেখা দিলে আমরা বাসার ভেতরে অবস্থান নেই আর এখনো অবরুদ্ধ আছি।

প্রসঙ্গত: আগামী ১৫ মে গাজীপুর সিটি নির্বাচনে ভোট গ্রহনের দিন ছিল। ৮ দিন আগে আজ উচ্চ আদালতে একটি রিট মামলা হওয়ায় আদালত গাসিক নির্বাচন তিন মাসের জন্য স্থগিত ঘোষনা করে ৪ সপ্তাহের রুল জারী করে। নির্বাচন স্থগিত ঘোষনার পর প্রতিক্রিয়া জানাতে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের বাড়িতে সাংবাদিক সম্মেলন শেষে ওই ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *