বিপুল পরিমাণ বিস্ফোরকসহ ২ দুষ্কৃতিকারী আটক

Slider ফুলজান বিবির বাংলা
expl-picsayসিলেট প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের চতুল বাজার সংলগ্ন লক্ষীপাশা এলাকার একটি কমিউনিটি সেন্টারের সামন থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্যসহ ২ জন ‘নাশকতাকারী’ আটক করেছে র্যাব। মঙ্গলবার দুপুরে র্যাব-৯ গ্রেফতারকৃতদের নিয়ে প্রেসব্রিফিং করে একথা জানায়। ২৪জুলাই সোমবার রাতে র্যাব-৯ একটি বিশেষ টিম বিপুল পরিমাণ বিস্ফোরকসহ এই দু’জনকে আটক করে।
বিপুল পরিমাণ বিস্ফোরকসহ দুষ্কৃতিকারী অবস্থান’র গোপন সংবাদের ভিত্তিতে রাতে র্যাব-৯’র একটি বিশেষ টিম আল মদিনা নামক ওই সেন্টারটির সামনে পৌঁছুলে ঘটনাস্থলে থাকা দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। তবে এসময় দু’জনকে আটক করে র্যাব।
আটককৃতরা হচ্ছে কানাইঘাটের বড়বন গ্রামের জহিরউদ্দিনের ছেলে খায়রুল ইসলাম (২২) একই উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে খায়রুল ইসলাম।
তাদের নিকট হতে খাকি কাগজে মোড়ানো ৩০ পিস হাই এক্সপ্লোসিভ পাওয়ার জেল। এগুলো একটি নীল রংয়ের পলিথিন ব্যাগের মধ্যে ছিল। বৈদ্যুতিক তারসহ ৩০ পিস ইলেকট্রিক ডেটোনেটর, ২টি মোবাইল ফোন।
প্রেসব্রিফিংয়ে জানানো হয়- বিস্ফোরকগুলো ভারতের মেঘালয় রাজ্যের সীমান্তবর্তী এলাকা থেকে আনা। দেশের জঙ্গিকর্মকান্ডে ব্যবহৃত বিস্ফোরকগুলোর সাথে উদ্ধারকৃত বিস্ফোরকগেুলোর মিল রয়েছে।
.
বার্তা প্রেরক
হাফিজুল ইসলাম লস্কর
০১৬১১২৩৩২২৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *