কুষ্টিয়ায় রিমান্ডে থাকা ৩ নারী জঙ্গিকে আদালতে সোপর্দ

Slider বাংলার মুখোমুখি

Bheramara jongi

 

 

 

মোহাম্মদ রাহাদ রাজা (ভ্রাম্যমাণ প্রতিনিধি) #  ৪ দিন রিমান্ডে থাকা কুষ্টিয়ার ভেড়ামারায় আটক নব্য জেএমবির আমীর আইয়ুব আলী ওরফে আইয়ুব বাচ্চু’র স্ত্রী তিথি, সেকেন্ড ইন কমান্ড আব্দুর রশিদ’র স্ত্রী সুমাইয়া, জেএমবি’র সমন্বয়ক ও আরমান হোসেনের ২য় স্ত্রী টলি খাতুনকে কুষ্টিয়া আদালতে সোপর্দ করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, গত ১ জুলাই শনিবার মধ্যরাতে ভেড়ামারা পৌর এলাকার বামনপাড়া তালতলা এলাকার একটি জঙ্গি আস্তানা থেকে সিটিটিসি ও ভেড়ামারা মডেল থানা পুলিশ রক্তপাতহীন সফল এক অভিযান পরিচালনা করে আত্মঘাতি ৩ নারী জঙ্গি নব্য জেএমবির বর্তমান আমীর আইয়ুব বাচ্চুর স্ত্রী তিথি, সেকেন্ড ইন কমান্ড রাশেদের স্ত্রী সুমাইয়া এবং জেএমবির সমন্বয়ক ভেড়ামারা উপজেলার ঠাকুর

দৌলতপুর গ্রামের আরমান আলীর ২য় স্ত্রী টলি আরাকে সুইসাইডাল ভেষ্ট, গুলি ভর্তি ম্যাগাজিন, পয়েন্ট ৭২ ক্যালিবারের অত্যাধুনিক রিভলবার এবং বিপুল পরিমান উচ্চ ক্ষমতা সম্পন্ন বিস্ফোরকসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে আটককৃতদের ভেড়ামারা মডেল থানায় সন্ত্রাস দমন আইনে দায়েরকৃত মামলায় আদালত থেকে ৪ দিনের রিমান্ডে এনে দফায় দফায় জিঞ্জাসাবাদ অব্যাহত রাখেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

তদন্ত সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক সূত্র এবং মামলার তদন্ত অফিসার অত্র থানার ওসি (তদন্ত) আননূর যায়েদ জানিয়েছেন, রিমান্ডে থাকা আত্মঘাতি ৩ নারী জঙ্গি ইন্টরোগেশন টিমের কৌশলের কাছে হার মেনে নিজেদের মুখ খুলতে বাধ্য হয়েছে। নারী জঙ্গিরা জেরার মুখে নিজেদের সাংগঠনিক তৎপরতাসহ নানা চাঞ্চল্যকর নানা তথ্য ইতোমধ্যেই পুলিশকে দিয়েছে। ঢাকার পুলিশ সদর দপ্তর থেকে আসা টিমও রিমান্ডে থাকা আত্মঘাতি ৩ নারী জঙ্গিকে ব্যাপক জিঞ্জাসাবাদ করেছেন। বৃহস্পতিবার দিনব্যাপী জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতে সোপর্দ করেছেন ভেড়ামারা মডেল থানা পুলিশ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *