লক্ষ্মীপুরে বাবা-মাকে পিটিয়ে অস্ত্রের মুখে কলেজছাত্রীকে অপহরণ

Slider চট্টগ্রাম

 

opohoron_bdp

 

 

 

 

 

লক্ষ্মীপুরে বাবা-মাকে পিটিয়ে অস্ত্রের মুখে এক কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে পৌরসভার আবিরনগরে এ ঘটনা ঘটে।

আহত অপহৃতার পিতা আবুল কাশেম ড্রাইভারকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মা কুলসুম বেগমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। অপহৃত কলেজছাত্রী ভবানীগঞ্জ ডিগ্রী কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেন।

পুলিশ ও পরিবার জানায়, স্থানীয় আবিরনগর গ্রামের বাসিন্দা লেংড়া খোকনের ছেলে নির্মাণ শ্রমিক হেলাল উদ্দিন দীর্ঘদিন থেকে তাদের পাশ্ববর্তী ওই কলেজছাত্রীকে নানাভাবে উত্যক্ত করে আসছে। সম্প্রতি ওই ছাত্রীর বিয়ের কথাবার্তা চলছিল। শনিবার রাতে ওই ছাত্রীর মা-বাবা তাদের রান্না ঘরে খাবার খেতে যান। এসময় তাদের ওই ঘরে আটকে রেখে স্থানীয় বখাটে হেলাল ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী নিয়ে তাদের বসত ঘরে ঢুকে ওই ছাত্রীকে জোরপূর্বক মুখ বেঁধে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। এসময় মেয়ের চিৎকার শুনে বাবা-মা রান্না ঘরের বেড়া ভেঙ্গে বের হয়ে অপহরণকারীদের বাধা দিতে গেলে  তাদের লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে তারা।

খবর পেয়ে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পুলিশ পরিদর্শক) আনছারুল করিম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে অপহৃতাকে উদ্ধারে পুলিশী অভিযান চলছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *