হাতিবান্ধা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

Slider সারাদেশ

BSF

 

 

 

 

 

লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার দৈখাওয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে গরু পারাপারকারী এক বাংলাদেশি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে বিজিবি সূত্র নিশ্চিত করেছে।

গোতামারী ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সাবু জানান, নিহতের লাশ সীমান্তের কাঁটাতার সংলগ্ন এলাকায় পড়ে আছে। অপর একজন গুলিবিদ্ধ হয়েছে বলেও তিনি জানান। তবে তিনি তাদের নাম-পরিচয় জানাতে পারেননি।

বিজিবি জানায়, উপজেলার দৈখাওয়া সীমান্তের মেইন পিলার ৯০৫-এর ১০এফ নম্বর সাব পিলার সংলগ্ন সীমান্ত দিয়ে বাংলাদেশি একদল গরু পারাপারকারী ভোরে গরু আনতে যায়। এসময় ভারতের কুচবিহার জেলার ১০০ পাগলিবাড়ি বিএসএফ ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই একজন নিহত এবং অপর একজন গুলিবিদ্ধ হয়। তবে তাদের পরিচয় এখনও মেলেনি।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল গোলাম মোর্শেদ  এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ কাটাতারেরর বেড়ার পাশে পড়ে থাকায় তাঁর পরিচয় পাওয়া যায়নি।

লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার দৈখাওয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে গরু পারাপারকারী এক বাংলাদেশি নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে বিজিবি সূত্র নিশ্চিত করেছে। গোতামারী ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সাবু জানান, নিহতের লাশ সীমান্তের কাঁটাতার সংলগ্ন এলাকায় পড়ে আছে। অপর একজন গুলিবিদ্ধ হয়েছে বলেও তিনি জানান। তবে তিনি তাদের নাম-পরিচয় জানাতে পারেননি। বিজিবি জানায়, উপজেলার দৈখাওয়া সীমান্তের মেইন পিলার ৯০৫-এর ১০এফ নম্বর সাব পিলার সংলগ্ন সীমান্ত দিয়ে বাংলাদেশি একদল গরু পারাপারকারী ভোরে গরু আনতে যায়। এসময় ভারতের কুচবিহার জেলার ১০০ পাগলিবাড়ি বিএসএফ ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই একজন নিহত এবং অপর একজন গুলিবিদ্ধ হয়। তবে তাদের পরিচয় এখনও মেলেনি। লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল গোলাম মোর্শেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ কাটাতারেরর বেড়ার পাশে পড়ে থাকায় তাঁর পরিচয় পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *