রাজধানীতে ঝিলে নৌকাডুবি, ২ স্কুলছাত্রের মৃত্যু

Slider জাতীয়


ঢাকা: রাজধানীর আফতাবনগরে এক ঝিলে নৌকা ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা দুইটার দিকে এই ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীদের একজনের নাম মো. সাকিব (১৬)। তার বাবার নাম জসিম বাবুর্চি। তাঁরা কুমিল্লার বুড়িচং উপজেলার পিরাতলী গ্রামের বাসিন্দা। বর্তমানে জসিম পরিবার নিয়ে বাড্ডা পোস্ট অফিস গলির পাঁচতলা বাজার এলাকায় থাকেন।

আরেক শিক্ষার্থীর নাম তানভির সামি (১৬)। সামির বাবা মালয়েশিয়াপ্রবাসী বিপ্লব ব্যাপারী। তাঁরা মাদারীপুরের শিবচর এলাকার বাসিন্দা। সামির পরিবার বাড্ডা এলাকায় সাকিবদের বাসার পাশাপাশি থাকে।

দুই শিক্ষার্থীই পূর্ব বাড্ডার হাজী আলমাস উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

সাবিকের বাবা বলেন, ‘আজ সকালে ছেলে আমার কাছে খেতে চায়। আমি তাকে নিজে হাতে ভাত খাইয়ে দিই। পরে সে স্কুলে যায়। আজ অর্ধদিবস স্কুল ছিল। স্কুল থেকে বাসায় ফিরে বন্ধুদের সঙ্গে খেলতে যায়। আমি দুপুরে মসজিদ থেকে নামাজ পড়ে বাসায় এসে শুনি, সে বন্ধুদের সঙ্গে খেলত গিয়ে পানিতে ডুবে মারা গেছে।’

পুলিশ সূত্রে জানা গেছে, শিক্ষার্থীরা একটি নৌকায় ঝিল পার হচ্ছিল। নৌকায় মোট সাতজন ছিল। ঝিলের মাঝে হঠাৎ নৌকাটি ডুবে যায়। পাঁচজন তীরে উঠতে পারলেও দুজন উঠতে পারেনি। পরে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়ে।

বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) মো. ইয়াছিন গাজী বলেন, ওই শিক্ষার্থীদের বাড়ি ঘটনাস্থলের পাশের এলাকায়। ময়নাতদন্তের মরদেহ দুটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *