প্রথম দেখাতেই প্রিয়াঙ্কার প্রেমে!

Slider বিনোদন ও মিডিয়া

134000priyanka-baywatch_

 

 

 

 

সম্প্রতি ডোয়েন জনসনের ‘বেওয়াচ’ ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এই সুবাদে বলিউড অভিনেত্রীকে প্রথম দেখার অভিজ্ঞতা সেই ভুলতে পারেননি ‘দ্য রক’ নামে বহুল পরিচিত এই হলিউড সুপারস্টার। তার কাছে নাকি সেটা ছিল, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। আর সেই কথা অকপট স্বীকার করলেন ডোয়েন জনসন নিজেই।

সদ্যই মুক্তি পেয়েছে ডোয়েন জনসন, প্রিয়াঙ্কা চোপড়া, জ্যাক এফরন অভিনীত অ্যাকশন, কমেডি ছবি ‘বেওয়াচ’। ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

ভারতীয় গণমাধ্যমের খবর, শুধু প্রথম দেখাতে প্রিয়াঙ্কার প্রেমে পড়েই ক্ষান্ত হননি। ডোয়েন জানালেন, বেওয়াচ-এ ভিলেনের জন্য প্রিয়াঙ্কা একেবারে পারফেক্ট। ‘‘প্রিয়াঙ্কা আমারই এজেন্টের মাধ্যমে আমাদের এজেন্সিতে সই করেছিল। সেই প্রথম দিন থেকেই আমাদের মধ্যে একটা আলাদা যোগাযোগ তৈরি হয়ে যায়। প্রথম দেখাতেই শুধু যে ওঁকে ভালবেসেছি তাই নয়, তখনই বুঝতে পেরেছিলাম বেওয়াচের জন্য সেরা ভিলেন প্রিয়াঙ্কাই হতে পারবে,’’ জানালেন এই মুহূর্তে বিশ্বের সর্বোচ্চ বেতনপ্রাপ্ত অভিনেতা ডোয়েন।

প্রিয়াঙ্কার সঙ্গে বেওয়াচ-এ কাজ করার অভিজ্ঞাতাও শেয়ার করলেন ডোয়েন। জানান, একজন ভিলেনের মধ্যে অভিনয়ের যে ধরনের গভীরতা থাকা উচিত, প্রিয়াঙ্কার মধ্যে তার সবটাই রয়েছে। অভিনয়ের প্রতিটি খুঁটিনাটি দিকও খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *