ইউরোপীয় গণমাধ্যমে ছড়াল শাহরুখের মৃত্যুর খবর!

Slider বিনোদন ও মিডিয়া

035016sharuk_khan_pic_kk

 

 

 

 

বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে শাহরুখ খানের। এই গুজবেই গত বুধবার তোলপাড় হল বলিউড। সম্প্রতি এক ইউরোপীয় গণমাধ্যম ‘এল পারিশ টিভি’তে ব্রেকিং নিউজ হিসেবে প্রচারিত হয়েছে বিমান দুর্ঘটনায় শাহরুখ খানের মৃত্যুর খবর! ব্রেকিং নিউজে বিমান দুর্ঘটনায় প্রিয় তারকার মৃত্যুর খবরে স্তব্ধ হয়ে পড়েন প্রবাসী ভারতীয়রা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়ে খবরটি।

ওই সংবাদমাধ্যমে দাবি করা হয়, নিজের ব্যক্তিগত বিমানে প্যারিস যাওয়ার সময়ে দুর্ঘটনার কবলে পড়েন ভারতীয় সুপারস্টার। শুধু তাই নয়, শাহরুখের সঙ্গেই এই দুর্ঘটনায় আরও সাতজন প্রাণ হারিয়েছেন। খারাপ আবহাওয়ার কারণে অবতরণের সময়ে শাহরুখের বিমানটি নাকি জাহাজের একটি কন্টেনার ক্রেনে গিয়ে ধাক্কা মারে। এখানেই শেষ নয়, ওই প্রতিবেদনে আরও দাবি করা হয়, ফ্রান্সের অসামরিক বিমান পরিবহণ কর্তৃপক্ষ এই দুর্ঘটনার তদন্তও শুরু করেছে।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের পক্ষ থেকে এই খবরের সত্যতা যাচাইয়ে শাহরুখের প্রোডাকশন সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট-এর সঙ্গে যোগাযোগ করেছিল। রেড চিলিজের পক্ষ থেকেও জানানো হয়েছে, এমন কোনও দুর্ঘটনা ঘটেনি পুরো ঘটনাটি একটি গুজব।

মুম্বাই মিরর বলছে, এবারই প্রথম নয়, এর আগেও শাহরুখকে নিয়ে ভুয়া মৃত্যু সংবাদ প্রচার করা হয়েছে। তবে এবারের ঘটনাটি আরও ভয়াবহ আকার ধারণ করে যখন মুম্বাই পুলিশের ‘হোয়াটস অ্যাপ’ পেইজে মৃত্যুর এ ভুয়া খবরটি শেয়ার করা হয়। পরবর্তীতে শাহরুখ খানের জনসংযোগকারী দল ও মুম্বাই পুলিশের যৌথ বিবৃতিতে এ সংবাদকে নাকচ করে দেওয়া হয়েছে।

শুধু শাহরুখ খানই প্রথম নন, এর আগে ভারতীয় টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি, বলিউড অভিনেতা শশী কাপুর, দিলীপ কুমার ও ফরিদা জালালকে নিয়েও ভুয়া মৃত্যু সংবাদ প্রকাশিত হয়েছে। ‘মৃত্যু গুজব’ থেকে রেহাই পাননি হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন ও মরগ্যান ফ্রিম্যানের মতো তারকারাও!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *