পিরোজপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Slider সারাদেশ

175735grefter_pic_2

 

 

 

 

পিরোজপুরের ভান্ডারিয়ায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গতকাল বুধবার দিবাগত সন্ধ্যায় অভিযান চালিয়ে মো. বাবুল হাওলাদার (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় তার সঙ্গে থাকা ১১২ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। গ্রেপ্তারকৃত বাবুল ভান্ডারিয়ার গৌরিপুর গ্রামের মো. মফিজ উদ্দিন হাওলাদারের ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর সহকারি পরিচালক মো. হাছান আলীর নেতৃত্বে একটি টহলদল গতকাল বুধবার সন্ধ্যায় সময় অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী বাবুল হাওলাদারকে গ্রেপ্তার করে। পরে তার পরিহিত লুঙ্গির কোচরে একটি নীল রংয়ের ছোট পলিপ্যাকে রক্ষিত ১১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, ১১ গ্রাম ওজনের এ উয়াবার আনুমানিক মূল্য ৩৩ হাজার ৬০০ টাকা। অভিযুক্ত মাদক ব্যবসায়ী বাবুল দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ইয়াবা চালান সংগ্রহ করে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাসহ বিভিন্ন থানা এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র উপ সহকারী পরিচালক মো. এ কে এম আবু হোসেন শাহারিয়ার বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *