পলাশবাড়ীতে লোডশেডিংয়ের কারণে পিডিবির প্রকৌশলী জনতার রোষানলে

Slider রংপুর

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ীতে বিদ্যুৎ উন্নয়ণ বোর্ড অর্থাৎ পিডিবি অফিসের খামখেয়ালিপনা ঘনঘন লোডশেডিংয়ের কারণে অতিষ্ট উপজেলা সদর সহ গ্রামাঞ্চলের সাধারণ মানুষ।
সাধারন মানুষকে কোনোরকম অবগতি ও নোটিশ ছাড়াই সারাদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ ও ইচ্ছা মত লোডশেডিং করা হচ্ছে।
আকাশ একটু মেঘলা দেখলেই কোন কারণ ছাড়াই বিদ্যুৎ বন্ধ করে দেওয়া সহ দুই তিন ঘন্টা কখনও বা পরের দিন সকালে বিদ্যুৎ দেওয়া হচ্ছে।
গত এক মাস থেকে উপজেলায় সারাদিনে দুই ঘন্টাও বিদ্যুৎ থাকছে না।
বিদ্যৃৎ বিতরণ কর্তৃপক্ষ বিদ্যুৎ উন্নয়ণ বোর্ড বলছে, সঞ্চালন লাইনের সমস্যার কারণে বিদ্যুৎ সরবরাহে সমস্যা হচ্ছে। এ অবস্থা আরো কতদিন চলবে তা সঠিকভাবে বলতে পারছে না কেউয়েই।
ঝড় আসার আগেই বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয়। সারারাত বিদ্যুৎ সরবরাহ না করে সকালে চালু করা হয়, সেটাও আবার আধা ঘন্টা থেকে পুনরায় বন্ধ করে দেওয়া হয়।
বিদ্যুৎ গ্রাহকরা জানান, বর্তমান পলাশবাড়ীর পিডিবির আবাসিক প্রকৌশলী চাহিদার চেয়ে টাকার বিনিময়ে অতিরিক্ত অবৈধ বিদ্যুৎ সংযোগ দেওয়ায় পলাশবাড়ীতে বিদ্যুৎতের এ অবস্থা। তিনি চাহিদার চেয়ে নিজ খেয়াল খুশি মত মোটা অংকের টাকার বিনিময়ে গ্রাম- গঞ্জে বিদ্যুৎ সংযোগ দিয়ে উপজেলায় ঘনঘন লোডশেডিংয়ের সৃষ্টি করেছেন। যা সঠিক ভাবে তদন্ত করলেই বেরিয়ে আসবে।
পলাশবাড়ীতে ঘন ঘন লোডশেডিং ও বিদ্যুৎ বিলে ইউনিট বেশি ও গ্রাহকদের ভোগান্তির হাত থেকে বাচতে উপজেলার বিদ্যুৎ গ্রাহকরা উর্ধ্বতন কর্তৃপক্ষেরসহ বিদ্যুৎ মন্ত্রনালয়ের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *