বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে “সিএসই ফেস্টিভ্যাল ২০১৭” এর উদ্বোধন

Slider শিক্ষা

18716574_1858873614361918_514715009_n

 

 

 

 

 

 

নীলফামারীঃ নীলফামারীর সৈয়দপুরে অবস্থিত বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগে “বিএইউএসটি সিএসই ফেস্টিভ্যাল ২০১৭” এর শুভ উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার  সকাল ১০.৩০ এ বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্ত্বরে বেলুন উড়িয়ে ৩ দিন ব্যাপি অনুষ্ঠানটির শুভ সূচনা করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইমামুল হুদা, পিএসসি(অবঃ)। ফেস্টিভ্যাল চলবে ২৩ মে হতে ২৫ মে পর্যন্ত।

এ সময় উপস্থিত ছিলেন এমপিই অনুষদের ডীন ড. নাসিম আহমেদ, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন ও ছাত্র কল্যাণ উপদেষ্টা ড. মামুনুর রশীদ, রেজিস্ট্রার ড. মোয়াজ্জেম হোসেন, প্রক্টক মেজর মিজানুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক ও কর্মকর্তাগণ। উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্যে মাননীয় উপাচার্য বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে এই ধরনের প্রোগ্রাম বিশ্ববিদ্যালয়ের জন্যে অপরিহার্য। বিশিষ্ট ব্যাক্তিদের সমন্বয়ে বিভিন্ন রিসার্স ওয়ার্কশপ, সেমিনার, প্রোগ্রামিং কনন্টেস্ট সহ অন্যান্য ইভেন্টের গুরুত্ব সম্পর্কে তিনি শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন।

আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সিএসই সোসাইটির প্রেসিডেন্ট ও সিএসই বিভাগের প্রধান ড. মোঃ শওকত আলী, ফেস্ট সমন্বয়ক মোঃ মামুন হোসেন, সহকারী অধ্যাপক নাকিব হায়াৎ চৌধুরী প্রমুখ। ৩ দিন ব্যাপি এই অনুষ্ঠানটির ব্যাবস্থাপনার সার্বিক তত্বাবধানে ছিলেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন, সমন্বয়ক, সিএসই বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *