মামলা হচ্ছে রেইনট্রির বিরুদ্ধে

Slider ঢাকা বাংলার আদালত

012556rain_tree_pic_kk

 

 

 

 

ঢাকা ;  লাইসেন্স ছাড়া মদ রাখার দায়ে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ ঢাকার বনানীর রেইনট্রি হোটেলের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

দুই তরুণী ধর্ষণের ঘটনাস্থল হিসেবে আলোচনায় আসার পর গত ১৪ মে এই চার তারকা হোটেলে অভিযান চালিয়ে অবৈধভাবে রাখা ১০ বোতল মদ পাওয়ার কথা জানায় শুল্ক গোয়েন্দা অধিদপ্তর। অধিদপ্তরের মহাপরিচালক মইনুল খান গতকাল সোমবার সাংবাদিকদের জানান, ওই ১০ বোতল মদ উদ্ধারের পর তার নমুনা পরীক্ষার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে পাঠানো হয়েছিল। সোমবার তার প্রতিবেদন পাওয়া গেছে।

প্রতিবেদনে বোতলের পানীয়তে ১৩.৪৯ ভাগ এলকোহল পাওয়া গেছে জানিয়ে তিনি বলেন, কোনোরূপ লাইসেন্স ছাড়াই এসব মদ রাখা হয়েছিল। আগামীকাল মঙ্গলবার রেইনট্রি কর্তৃপক্ষকে ডাকা হয়েছে। তাদের কাছ থেকে এ ব্যাপারে ব্যাখ্যা চাওয়া হবে। এরপরেই মামলা করার বিষয়টি আসবে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রধান রাসায়নিক পরীক্ষক দুলাল কৃষ্ণ সাহা জানান, কোনো পানীয়তে দশমিক ৫ ভাগ এলকোহল পাওয়া গেলেও তা মদ হিসাবে গণ্য হবে। তবে মদ রাখার বিষয়টি অস্বীকার করে রেইনট্রি কর্তৃপক্ষ শুল্ক গোয়েন্দাদের অভিযানে তা পাওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *