শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আনন্দ র‍্যালি

Slider গ্রাম বাংলা

IMG_20170517_123221_931

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আনন্দ র‍্যালি উদযাপিত হয়েছে।

বুধবার (১৭ মে) বেলা সাড়ে ১১ টায় ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের আয়োজনে ঠাকুরগাঁও বলাকা সিনেমা হলের সামনে থেকে দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য আনন্দ র‍্যালি বের হয়। র‍্যালিটি ঠাকুরগাঁওয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

জেলা ছাত্রলীগ সভাপতি মো. মাহবুবুর রহমান রনির সভাপতিত্বে উক্ত র‍্যালিতে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মো. সানোয়ার পারভেজ পুলক, সহ-সভাপতি মো. আল-ইমরান নান্নু, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জাহিদ, সাংগঠনিক সম্পাদক মো. ওসমান গণিসহ আরও অনেকে।

র‍্যালি শেষে বেলা ১২ টায় ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ঐতিহাসিক ১৭ মে দেশরত্ন শেখ হাসিনার সদ্বেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভায় আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *