ফরিদপুরে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার ৪

Slider খুলনা

 

150334b

 

 

 

 

নিজস্ব প্রতিবেদক ;  ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় পৃথক অভিযানে রিভলবার ও ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে ও আজ সোমবার সকালে শহরের গোয়ালচামট ও হাবেলি গোপালপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতদের কাছ থেকে একটি বিদেশি রিভলভার, এক রাউন্ড গুলি, ৩০০  বোতল ফেনসিডিল এবং ৫৫৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আজ সোমবার দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা এ তথ্য জানান। এ সময় সৈয়দ গোলাম মোস্তফা, জামাল পাশা ও আমিনুর রহমানসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গোপন সূত্রে খবর পেয়ে আজ সোমবার সকাল ৯টার দিকে শহরের হাবেলি গোপালপুর এলাকার নিজ বাড়ির সামনে থেকে  শাহীন মোল্লার (৩২) কাছ থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি রিভলবার ও ৫৭৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মনিরুজ্জামান পাখি (৩৫) নামের  শাহীনের এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। শাহীন মোল্লা হাবেলি গোপালপুর এলাকার আয়নাল মোল্লার ছেলে ও পাখির বাড়ি যশোরের মণিরামপুর এলাকায়।

এদিকে, গতকাল রবিবার রাত দেড়টার দিকে পুলিশ শহরের গোয়ালচামট দুই নম্বর সড়ক এলাকায় অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ। এরা হলেন মাগুরা সদরের মধ্যপাড়ার জহির উদ্দিন মোল্লার ছেলে ঝন্টু মোল্লা (৩০) এবং ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলীর মোতাহার হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমান (২৬)।

গ্রেপ্তারকৃতদের  বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ফরিদপুর কোতোয়ালি থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *