বাহুবলি ২ এর সদ্যোজাত শিশুটির আসল পরিচয় কী?

Slider বিনোদন ও মিডিয়া

142532katappa_kalerkantho_pic

 

 

 

 

 

‘বাহুবলি ২’ এই মুহূর্তে ভারতের গণ্ডি ছাড়িয়ে দেশে দেশে আলোচনার ঝড় তুলেছে। বলিউডের ছবি না হয়েও ইতিমধ্যেই ১০০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। অনেকেরই ধারণা, ছবির বাণিজ্য ১৫০০ কোটি টাকা পর্যন্ত পৌঁছতে পারে। এত টাকা এখন পর্যন্ত ভারতের কোনো ছবি আয় করতে পারেনি! ছবির নায়ক-নায়িকা ও অন্যান্য চরিত্রের অভিনেতা-অভিনেত্রীদের সম্পর্কে মোটামুটি সবাই এখন অবহিত। কিন্তু ছবিটি দেখতে বসে অনেকেরই হয়তো মনে হয়েছে যে সদ্যোজাত মহেন্দ্র বাহুবলি হিসেবে যে শিশুটিকে দেখানো হয়েছে, তার পরিচয় কী?

দক্ষিণ ভারতের একটি প্রথম সারির সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, এই শিশুটির নাম অক্ষিতা ভলস্লান। হ্যাঁ, অক্ষিতা কোনো ছেলে শিশু নয়।  মহেন্দ্র বাহুবলির চরিত্রে আসলে অভিনয় করছে এক কন্যাসন্তান। শুটিং যখন হয় তখন তার বয়স ছিল মাত্র ১৮ দিন!

প্রশ্ন হলো, এই শিশুটিকে কোথা থেকে পেল প্রযোজক সংস্থা? বাহুবলি ২ এর একটি বড় অংশের শুটিং হয়েছে কেরালায়। দক্ষিণী সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কেরালা ইউনিটের প্রোডাকশন এগজিকিউটিভ ভলস্লানের মেয়ে অক্ষিতা। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে অক্ষিতার দৃশ্যটুকুর শুটিং হয়েচিল মোট ৫ দিন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *