ডিমলা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ে ফাইড ফর চিলড্রেন এর উদ্যোগে প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনোদন মূলক অনুষ্ঠান।

Slider রংপুর শিক্ষা সামাজিক যোগাযোগ সঙ্গী

Dimla News 24.04.17 2

 

 

 

 

 
ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ-
“শিশুরাও লড়তে জানে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৩ এপ্রিল রবিবার বিকালে উপজেলার ডিমলা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের ফাইড ফর চিলড্রেন এর আয়োজনে ডিমলা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ে ফেরদৌস কিবরিয়া নয়নের সভাপতিত্বে ও ফাইড ফর চিলড্রেন কর্মীদের সভাপতি মোঃ মোহাইমেনুল ইসলাম রনির উদ্যোগে চিত্রাঙ্কন, অঙ্ক দৌড়, ঝুড়িতে বল নিক্ষেপ প্রতিযোগিতা সহ প্রজেক্টরের মাধ্যমে শিশুদের বিনোদন মূলক বিভিন্ন অনুষ্ঠান সম্প্রচার করা হয়। এই সকল প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে খাতা, কলম ও টিফিন বক্স সহ বিভিন্ন ধরনের শিক্ষা উপকরন বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিমলা বুদ্ধি প্রতিবন্ধী অটিষ্টিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সহ ডিমলা উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন কর্মী মনীন্দ্রনাথ বর্মন, নুরিদা বানু সহ প্রধান শিক্ষক/ সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও ছাত্র-ছাত্রী।

আলোচনা সভায় বক্তব্য রাখেন অবসর প্রাপ্ত শিক্ষিকা মোছাঃ লায়লা আরজুমান বানু,ডিমলা রিপোটাস ইউর্নির্টি এর সভাপতি- মোঃ বাদশা সেকেন্দার (ভুট্টু) ও সাধারন সম্পাদক- মোঃ জাহাঙ্গীর আলম রেজা, সভায় বক্তাগন প্রতিবন্ধীদের সকল সমস্যার সমাধানে তড়িৎ গতিতে এগিয়ে আসার আহবান জানান। প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, শিক্ষা পেলে সম্পদ হয়। তারাও আমাদের একটি অংশ। আসুন সকলে মিলে প্রতিবন্ধীদের কল্যানে আত্মনিয়োগ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *