৪০০০ পিস ইয়াবাসহ বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার: গ্রেফতার ১১

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী সারাদেশ

dmpnewsphoto-15-4-17_01

 

 

 

 

৪০০০ পিস ইয়াবাসহ ১৫ বোতল ফেন্সিডিল, ১৭.১২ কেজি গাঁজা, ২২ বোতল বিদেশী মদ, ৪৫.৫ লিটার চোলাই মদ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। হাইওয়ে পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- বিভিন্ন থানা বা ফাঁড়ি তাদের দায়িত্বধীন মহাসড়কের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে এ বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করে। আর এ কাজে জড়িত অভিযোগে ১১ জনকে গ্রেফতার করে তারা। মাদক বহনে নিয়োজিত ১ টি প্রাইভেট কার, ১টি মোটর সাইকেল ও ১টি সিএনজিও উদ্ধার করা হয়েছে।

১৫ এপ্রিল, ২০১৭ হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিয়নের রামু ক্রসিং হাইওয়ে থানা কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামু থানার রামু ক্রসিং হাইওয়ে থানার সামনে অভিযান পরিচালনাকালে সিএনজি তল্লাশী করে ২২ বোতল বিদেশী মদসহ আঃ আলম(২০) কে গ্রেফতার করে।

একই রিজিয়নের দাউদকান্দি হাইওয়ে থানা ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি মডেল থানার গাজীপুর নামক স্থানে অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ ফারুখ হোসেন (৩৫) নামে একজনকে গ্রেফতার করে।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ি কক্সবাজার টেকনাফ মহাসড়কের উখিয়া থানার কাস্টম চেকপোস্টের সামনে একটি পরিত্যাক্ত অবস্থায় সিএনজি হতে ২০০০পিস ইয়াবা উদ্ধার করে।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা জেলার চান্দিনা থানার তীরচর নামক স্থানে অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজাসহ বাবুল আক্তার (৩০) ও ইমন হোসেন (২৩) কে গ্রেফতার করে।

হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ি ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বাজিদপুর থানার হাসলা গজারিয়া নামক স্থানে  অভিযান পরিচালনা করে একটি মোটরসাইকেল থেকে  ৪ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় মোঃ হাবিবুর রহমান (৪০) নামে একজনকে গ্রেফতার করে।

হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের বনপাড়া হাইওয়ে থানা নাটোর-বনপাড়া মহাসড়কের বনপাড়া বাইপাছ নামক স্থানে  অভিযান পরিচালনা করে মোঃ পিয়ারুল  (৪৫) কে  ১২ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের বারোবাজার হাইওয়ে থানা পুলিশ কুষ্টিয়া-যশোর মহাসড়কের কালিগঞ্জ থানার পাতিবিলা নামক স্থানে  অভিযান পরিচালনা করে ৪৫.৫ লিটার চোলাই মদসহ শ্রী নিখিল দাস (৬০) কে গ্রেফতার করে।

হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী থানার আরপাড়া নামক স্থানে  অভিযান পরিচালনা করে ১৫ বোতল ফেন্সিডিলসহ মোঃ নাজমুল হোসেন সরকার (২৪) কে গ্রেফতার করে।

এদিকে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের দোহাজারী হাইওয়ে থানা চট্টগ্রাম-কক্সবাজার মহাড়কের সাতকানিয়া থানার ১১ নং কালিআইস ইউনিয়নের বিডিসি ব্রিক ফিল্ড নামক স্থানে অভিযান পরিচালনা করে একটি প্রাইভেট কার ২,০০০ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় পুলিশ তিন জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- মোঃ আপন শেখ (২৭), মোঃ সুমন আলী (৩০) ও মোঃ শাহিন (২৮) ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *