তুচ্ছ ঘটনায় ২ কাউন্সিলর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১৫

Slider গ্রাম বাংলা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই কাউন্সিলরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে। ঘটনার পর পুলিশ উভয় গ্রুপের ১১ জনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে ।

জানা যায়, সামান্য কথা কাটাকাটিকে কেন্দ্র করে নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মণ্ডলের সহযোগী আব্দুল হান্নান ও বাক্কু গ্রুপের সদস্যরা হামলা করে একই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মতিউর রহমান মতির সমর্থক আক্তার ওরফে পানি আক্তার গ্রুপের উপর। এ ঘটনায় উভয় গ্রুপের লোকজন দেশী অস্ত্র চাপাতি, রামদা, রড ও লাঠিসোটা ব্যবহার করে। সংঘর্ষের সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

খবর পয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মীর শাহীন শাহ পারভেজের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় ও রাত সাড়ে ৯টায় ২ দফায় সংঘটিত সংঘর্ষে হৃদয়, ইব্রাহীম, রবিউল, রাসেল আহমেদ, জসিম, ইসমাইল, ইউসুফ, রাকিব, সাইদুল, শুভ ও আরিফসহ ১৫ জন আহত হয়।

পুলিশ এ ঘটনায় বর্তমান কাউন্সিলর মতিউর রহমান মতি গ্রুপের আক্তার হোসেন (২৯), মিজান (২৭), রবিন (২০), বিল্লাল হোসেন (২০), নুর হোসেন (২১) ও শামীম (২৯) এবং সাবেক কাউন্সিলর সিরাজ মণ্ডলের সহযোগী স্বপন (৪০), ফিরোজ আহমেদ (৩৩), শাহাদাত হোসেন শাকিল (৩১), আব্দুল হান্নান (৩৫), মিজানুর রহমান (২৬) কে গ্রেফতার করে।

এদিকে, বুধবার বিকালে বর্তমান কাউন্সিলর মতিউর রহমান মতির সহযোগী শাহ আলম বাদী হয়ে সাবেক কাউন্সিলর সিরাজ মণ্ডল গ্রুপের ১৬ জনের নামে এবং অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করে। অপরদিকে সাবেক কাউন্সিলর সিরাজ মণ্ডলের সহযোগী জসিম উদ্দিন বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামি করে মামলা দায়ের করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *