মাশরাফিকে টি-টোয়েন্টিতে ফেরাতে শ্রীপুরে মানববন্ধন-বিক্ষোভ

Slider খেলা ঢাকা সামাজিক যোগাযোগ সঙ্গী

&&&&

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:   বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি সংস্করণের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশ দলের অধিনায়ক হিসেবে ফিরিয়ে আনার দাবিতে গাজীপুেেরর শ্রীপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার বাসস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থী, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন।
বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের আয়োজনে মাশরাফিপ্রেমি নামে একটি ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে বক্তব্য দেন মাহমুদুল হাসান খোকা, মাহফুজ সরকার মাসুম বিল্লাহ্, নাঈমুল ইসলাম সুজন, মুস্তকর রাসেল, কবির হোসেন, মো. আশিক প্রমুখ।
বক্তারা অবিলম্বে মাশরাফির টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর ঘোষণার সিদ্ধান্ত প্রত্যাহার করে তাকে দলের অধিনায়ক হিসেবে বহাল রাখার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতির হস্তক্ষেপ কামনা করেন।
মানববন্ধন শেষে মহাসড়কে বিক্ষোভ মিছিল করেন মাশরাফি ভক্তরা। এ সময় ভক্তরা ‘মাশরাফির অবসর মানি না, মানব না’, ‘মাশরাফিকে টি-টোয়েন্টিতে আবার দেখতে চাই’ ইত্যাদি স্লোগান দিতে থাকে।
প্রসঙ্গত, গত ৪ এপ্রিল শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস করার পর আন্তর্জাতিক ক্রিকেটের এই সংস্করণ থেকে অবসরে যাওয়ার কথা ঘোষণা করেন ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি। ওইদিন তিনি বলেন, বাংলাদেশের হয়ে এটাই তার শেষ টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ খেলেই তিনি অবসরে যাবেন। তবে ওয়ানডে ক্রিকেট চালিয়ে যাবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *