দরিদ্র কৃষকদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ

Slider বিচিত্র সামাজিক যোগাযোগ সঙ্গী

IMG_20170406_125355

হাফিজুল ইসলাম লস্কর , দিরাই থেকে ইদু মিয়ার পাঠানো ছবি ও সুত্রের বিত্তিতে ::  ৫ এপ্রিল ২০১৭ বুধবার ৯নং কুলঞ্জ ইউপির ১নং ওয়ার্ড রাড়ইল নিবাসী লন্ডন প্রবাসী হাজী মোঃ আফরাজ চৌধুরী সাম্প্রতিক অতি বৃষ্টি ও পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্থ রাড়ইল গ্রামের গরিব,অসহায় ও হতদরিদ্র কৃষকের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাউল, ময়দা, ডাল ও তেল বিতরন করেন।

বুধবার ৯নং কুলঞ্জ ইউপির ১নং ওয়ার্ড রাড়ইল নিবাসী লন্ডন প্রবাসী হাজী মোঃ আফরাজ চৌধুরী নিজ বাড়ির প্রাঙ্গনে এক ঘরোয়া অনুষ্টানের মাধ্যমে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণী ঘরোয়া সভায় সমাজসেবী হুমায়ুন আজাদ চোধুরী এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী হাজী মোঃ আফরাজ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরমুক্তি যোদ্ধা আব্দুর আলেক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে লন্ডন প্রবাসী হাজী মোঃ আফরাজ চৌধুরী বলেন যারা এই খাদ্য সামগ্রী বিতরণে বিভিন্ন ভাবে সহযোগীতা করেছেন তাদের কে ধন্যবাদ এবং সেই সাথে মানব প্রেমের আদর্শ সমাজের সকল মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে। একইসাথে গরীব,অসহায় মানুষের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন হাজী আঃ সহিদ চৌধুরী, তাড়ল গ্রামের মোঃ অপু চৌধুরী, হাজী মুজাহিদ চৌধুরী, মোঃ মিলীক চৌধুরী, মোঃনাজিম চৌধুরী, টংগর নিবাসী লাল মিয়া তালুকদার, জামিল চৌধুরী, আনু চৌধুরী, মুক্তাদির চৌধুরী, বিজয় চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *