শ্রীপুরে ভন্ড পীরের অস্তানা উচ্ছেদে ৭’দিনের আল্টিমেটাম

Slider গ্রাম বাংলা

received_1850281521893279

 

 

 

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে গতকাল মঙ্গলবার দুপুরে মাওনা ইউনিয়ন পরিষদের সামনে এক সমাবেশ থেকে কথিত মানব ধর্মের প্রবর্তক জয় গুরু মনির শাহ’র হেরাবন আস্তানা উচ্ছেদের সাত দিনের আল্টিমেটাম দিয়েছে তৌহিদী জনতা। সমাবেশে তৌহিদী জনতারা আরো বলেন, ভন্ড পরীরকে অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবীতে আজ সমাবেশ স্থলে হাজার হাজার তৌহিদী জনতা প্রতিবাদ করছে।

কথিত মানব ধর্মের প্রবর্তক ভন্ডপীর জয় গুরুর মনির শাহ’র হেরাবন আস্তানা উচ্ছেদ, গ্রেফতার ও বিচারের দাবীতে বিশিষ্ট আলেম ও ইসলামী চিন্তাবিদ আল্লামা আশেকে মোস্তফার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন জাহাঙ্গীর আলম খোকন, মাও. মোঃ সেকান্দর, মাও.মুফতি আব্দুল্লা, মাও.আব্দুল্লা আল সুজাত, মাও. জামাল উদ্দিন, মাও.আবু সাইদ সহ এলাকার ধর্ম প্রান মুসলমান, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধি।

উল্লেখ্য: ২০০৬ সনে মনির শাহ উপজেলার মাওনা ইউনিয়নের ফুলানির সিট গ্রামের গভীর গজারী বনে প্রায় ১.৭০ একর বনের জমি জবর দখল করে আস্তানা গড়ে তুলেন । মনির শাহ নিজেকে মানব ধর্মের প্রবর্তক দাবী করে নিজের মন গড়া ধর্মীয় মতবাদ প্রচার করে আসছে। ভন্ডপীর মনির শাহ’র আস্তানায় রাতদিন চলে মাদক সেবন ও ইসলাম পরিপন্থী কর্মকান্ড। বিষয়টি এলাকা বাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টিকরে। সম্প্রতি বনবিভাগ কথিত পীরের অবৈধ আস্তানা গুড়িয়ে দেয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *