শ্রীপুরে প্রতারনার অভিযোগে আটক ১

Slider ফুলজান বিবির বাংলা সামাজিক যোগাযোগ সঙ্গী

মইজুদ্দিন

 

 

 

 

 

 

 

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:  গাজীপুরের শ্রীপুরে চাকুরীর দেওয়ার কথা বলে অর্থ আতœসাতের অভিযোগে এক প্রতারককে আটক করেছে পুলিশ।
রোববার দুপুরে উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা গ্রাম থেকে মো.সামেজ উদ্দিনের পুত্র মো.মইজুদ্দিন পারভেজ (৪৫) কে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ । সে নিজেকে জাতীয় অর্থনীতি পত্রিকার শ্রীপুর প্রতিনিধি দাবি করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, স্থানীয় ইউনিয়নের বড়বাইদ গ্রামের জাকিরুল ইসলামের স্ত্রী মাজেদার নিকট থেকে ২০১৫ সালের দিকে প্রাথমিক বিদ্যালয়ে চাকুরী দেওয়ার কথা বলে ৩ লাখ ৫ হাজার টাকা নেয় মইজুদ্দিন। আরো জানা যায়, মইজুদ্দিন এলাকায় নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন দপ্তরে তার হরহামেশা যাতায়ত আছে বলে জানান দেয়। এসব চাকুরী দেয়া তার পক্ষে ওয়ান-টুর ব্যপার মাত্র। টাকা নেয়ার পর থেকে সে চাকুরী না দিয়ে বিভিন্ন তালবাহানা করতে থাকে।
এনিয়ে মাজেদা স্থানীয় ইউনিয়ন পরিষদে বিচার দায়ের করেন। ইউপি চেয়ারম্যান মইজুদ্দিনকে পরিষদে আসার কথা বললেও তাতে সে সারা দেয়নি। এরপর ঘটনার সত্যতা প্রমান পেয়ে মাজেদাকে আইনের আশ্রায় নিতে পরামর্শ দেন।
উল্লেখ: গত ১৯ ফেব্রুয়ারী মাজেদা শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দায়ের করেন। এর প্রতিকার না পেয়ে মাজেদা শ্রীপুর থানায় অভিযোগ দিলে রোববার দুপুরে পুলিশ তাকে আটক করে।
শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো.কায়সার আহাম্মেদ জানান, অভিযোগের ভিত্তিতে তাকে জিজ্ঞাসারবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *