আনুশকাকে বিশ্বাস করার খেসারত দিলেন রণবীর

Slider বিনোদন ও মিডিয়া

anuska

 

 

 

 

 

এতদিন জানা ছিল, দু’জনে বেশ ভালো বন্ধু! কিন্তু বলিউডের পেশাদার জগতে বন্ধুত্ব বলে যে কিছু হয় না, তা প্রমাণ করে দিলেন আনুশকা শর্মা। অন্তত রণবীরের ক্ষেত্রে তো বটেই! তা-ও আবার এই নিয়ে দ্বিতীয়বার!

রণবীরের সাথে আনুশকা শর্মার সম্পর্কটা যে নেহাতই পেশাদার এবং বন্ধুত্বটাও স্রেফ মৌখিক, তা টের পাওয়া গিয়েছিল তখনই, যখন বিয়েতে তাকে ডাকেননি নায়িকা। আর এবার সদ্য মুক্তিপ্রাপ্ত পরি ছবিকে কেন্দ্র করে কী রকম নাজেহাল করলেন নায়ককে, তা-ও চাউর হয়ে গেল হাটে-বাজারে।

খবরটা রটিয়েছেন বলিউডের বিখ্যাত মেক-আপ আর্টিস্ট ক্লোভার বুটন। ‘পরী’ ছবিতে আনুশকা শর্মার যে রক্তস্নাত চেহারা দেখে ভয়ে শিউরে উঠছেন সবাই, তার পিছনে হাতযশ রয়েছে ক্লোভারের-ই। আনুশকার সাথে রণবীরকে তামাশার খোরাক বানিয়েছিলেন ক্লোভার। কেন না, তিনি-ই সঞ্জয় দত্তের বায়োপিকে রণবী রণবীরের মেক-আপের কাজটাও করেছেন।

জানা গেছে, ছবির সেটে ক্লোভারের কাছে ‘পরী’ ছবি নিয়ে খুঁটিয়ে খুঁটিয়ে অনেক কিছু জানতে চাইতেন রণবীর। সে কথা জানতে পেরে না কি আনুশকা ক্লোভারকে ভুল তথ্য দেওয়ার পরামর্শ দেন! তা কি রণবীরের মুখ থেকে ছবির গল্প ফাঁস হয়ে যাওয়ার ভয়ে?

সে ব্যাপারে সঠিক জানা না গেলেও আনুশকার পরামর্শ মেনে ক্লোভার জানিয়েছিলেন রণবীরকে- ছবিতে নায়িকা এমন এক চরিত্রে অভিনয় করছেন, যে বিশেষ বিশেষ সময়ে কুকুরে পরিণত হয়ে যায়। ব্যাপারটাকে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য আনুশকা দিন-রাত সাধের পোষ্য ডুড শর্মাকে অনুকরণ করছেন, এটাও জানাতে ভোলেননি ক্লোভার।

এরপর একদিন রণবীরের সাথে দেখা হয় আনুশকার এক ছবির সেটে। সেখানে যে-ই না রণবীর এই কুকুরের ব্যাপারটা নিয়ে কথা তুললেন, হাসতে হাসতে গড়িয়ে পড়েন নায়িকা। তার মুখ থেকে হাসির কারণটা জেনে উপস্থিত অন্যরাও হাসতে শুরু করেন রণবীরকে নিয়ে।

এবার বলুন, কী বলবেন ব্যাপারটাকে? বলিউড কিন্তু এখনও হাসাহাসি করে চলেছে ঘটনাটি নিয়ে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *