কাপাসিয়ায় ছাত্রলীগের হরতাল রাস্তায় আগুন

জাতীয় টপ নিউজ ঢাকা রাজনীতি সারাদেশ

কাপাসিয়ায় ছাত্রলীগের হরতাল

ছবি মেইলে--  (kapasia hortal pc)-

ষ্টাফ করেসপনডেন্ট
গ্রাম বাংলানিউজ২৪.কম
গাজীপুর অফিস: জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কাপাসিয়ায় উপজেলা আঃলীগের বহিস্কৃত(বিতর্কিত) সাধারণ সম্পাদক আনিছুর রহমান আরিফের মুক্তির দাবিতে জেলা ছাত্রলীগ আহৃত কাপাসিয়া উপজেলায় সর্বাত্বক হরতাল পালিত হয়েছে।

বৃহসপতিবার সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে কাপাসিয়ায় দূরপাল্লার কোন যানবাহন চলাচল করেনি। ছাত্রলীগ সারা উপজেলায় বিচ্ছিন্নভাবে মিছিল ও সভা করেছে। রাজাবাড়ি এলাকায় মিছিল করে রাস্তায় টায়ার জ্বালিয়ে আগুন ধরিয়ে দেয়।

বিকাল ৫টার দিকে রাজাবাড়ি বাজার এলাকায় ঢাকা-কিশোগঞ্জ রুটে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম মনিরুজ্জামান সোহেল, কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম দর্জি, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রুবেল, গাজীপুর আমজাদ হোসেন পলাশ প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে আরিফকে মুক্তি না দিলে লাগাতার কর্মসুচি ঘোষনা করা হবে।

প্রসঙ্গত: শনিবার দুপুরে কাপাসিয়ায় স্থানীয় সাংসদ সিমিন হোসেন রিমি ও আনিছুর রহমান আরিফ সমর্থকদের মধ্যে এক সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্ত:ত ২০ জন নেতাকর্মী আহত হয়। পরিস্থিতি শান্ত করতে পুলিশ আরিফ সহ ১১ জন নেতাকে আটক করে। এমপি রিমির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, এমপিকে হত্যার চেষ্টা করা হয়েছে। আরিফের পক্ষ থেকে বলা হয়েছে, কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি। এমপির পক্ষ হয়ে পুলিশ একটি চায়ের স্টল থেকে আরিফ সহ ১২জন কে আটক করে । আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকায় শনিবার মধ্যরাতে আরিফকে কাপাসিয়া থেকে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে স্থানান্তর করা হয়। রোববার গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ। সোমবার কাপাসিয়ায় সকাল-সন্ধ্যা হরতাল পালিত হয়। বৃহসপতিবার আবারো হরতাল পালিত হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *