প্রতিকূলতার মধ্যেও যথাসাধ্য চেষ্টা করেছি

Slider জাতীয়

52522_lead

 

ঢাকা; বিদায়ি প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দিন আহমদসহ অন্য কমিশনাররা মঙ্গলবার প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাতে বিদায়ী সিইসি বলেছেন, বিভিন্ন প্রতিবন্ধকতা সত্ত্বেও সাংবিধানিক দায়িত্ব পালনে নির্বাচন কমিশন যথাসাধ্য চেষ্টা করেছে।
তিনি বলেন, যখন আমরা দায়িত্ব গ্রহণ করি, তখন আমাদের প্রতিশ্রুতি ছিলো সব নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের। সব ধরণের প্রতিবন্ধকতা মোকাবিলা করে আমরা তা করার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছি। বৈঠক শেষে প্রেসিডেন্টের প্রেস সচিব জয়নাল আবেদিন সাংবাদিকদের ব্রিফ করেন। বিদায়ী নির্বাচন কমিশন সদস্যরা প্রেসিডেন্টকে নির্বাচন কমিশনের সার্বিক কর্মকান্ড সম্পর্কে অবহিত করেন। কাজী রকিবউদ্দিন আহমদ বলেন, তাদের মেয়াদকালে অনুষ্ঠিত সকল নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হয়েছে।
এ সময় চার নির্বাচন কমিশনার- মোহাম্মদ আবদুল মোবারক, মোহাম্মদ আবু হাফিজ, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাবেদ আলী, মো. শাহনেওয়াজ এবং নির্বাচন কমিশনের সচিব মোহাম্মদ আবদুল্লাহ উপস্থিত ছিলেন। সাক্ষাৎকালে প্রেসিডেন্ট আবদুল হামিদ বলেন, অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশন ছাড়াও রাজনৈতিক দলসমূহ এবং জনগণের সহযোগিতা আবশ্যক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *