প্রবাস ফেরত স্বামীকে হত্যার পর স্ত্রীর আত্মসমর্পন

Slider ফুলজান বিবির বাংলা

52489_munsi

 

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি; শ্রীনগরে প্রবাস ফেরত স্বামীকে হত্যা করে থানায় এসে আত্মসমর্পন করেছেন স্ত্রী।
মঙ্গলবার সকালে ঘাতক স্ত্রী মাজেদা বেগম (৩২) শ্রীনগর থানায় এসে দায়িত্বরত পুলিশ অফিসারকে জানান, তিনি তার স্বামী অলিউল্লাহ (৩৮) কে হত্যা করে ঘরে তালা দিয়ে রেখে এসেছেন। মাজেদা বেগমের দেওয়া তথ্য অনুসারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান উপজেলার পুটিমারা গ্রামের অলিউল্লাহর বসত ঘরের বারান্দা থেকে উদ্ধার করে। এসময় অলিউল্লাহর হাত-পা ওড়না দিয়ে বাধা ও গলায় ওড়না পেচানো ছিল। আজ মঙ্গলবার রাতে অলি আহমেদের সৌদি আরব যাওয়ার কথা ছিল। এর আগেই স্ত্রী তাকে হত্যা করেন।
অলিউল্লাহর পরিবার ও স্থানীয়রা জানায়, অলিউল্লাহ আঠার বছর ধরে সৌদি আরব প্রবাসী। মাঝে মাঝে তিনি দেশে আসতেন। চৌদ্দ বছর আগে হাসাড়া গ্রামের নুরু খলিফার মেয়ে মাজেদা বেগমের সাথে তার বিয়ে হয়। তাদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। প্রবাসে থেকেই সে স্ত্রীর নামে প্রায় অর্ধ কোটি টাকার জমি কিনে দেন। সর্বশেষ গত তিন মাস পূর্বে অলিউল্লাহ দেশে এসে ওই জমি বিক্রি করে ব্যবসা করতে চাইলে স্ত্রী তাতে বাধ সাধেন। উপায় না দেখে অলিউল্লাহ পুনরায় সৌদি আরব যাওয়ার জন্য চেষ্টা করেন। স্ত্রী তাতেও বাধা দেয় এবং ভিসা সহ অলিউল্লাহর পাসপোর্টটি ছিড়ে ফেলেন। এনিয়ে হাসাড়া ইউনিয়ন পরিষদে সালিশ হয়। পরে অলিউল্লাহ পুনরায় পাসপোর্ট বানিয়ে বিদেশ যাওয়ার উদ্যোগ নেয়। বিদেশ যাওয়ার আগের রাতেই তাকে স্ত্রী মাজেদা বেগম খুন করে।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ সাহিদুর রহমান জানান, লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনার সাথে আরো কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *