সাংবাদিক হত্যা: মেয়রসহ ২ নেতাকে বহিস্কারের সুপারিশ উপজেলা আওয়ামী লীগের

Slider ফুলজান বিবির বাংলা

52210_sirajganj-al-nasir-photo

 

সিরাজগঞ্জ প্রতিনিধি; সিরাজগঞ্জের শাহজাদপুরে মেয়রের গুলিতে সাংবাদিক শিমুল নিহতের ঘটনায় এবং দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরু এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য কে এম নাসির উদ্দিনকে দল থেকে বহিস্কারের সুপারিশ করা হয়েছে।
রোববার সকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের জরুরী সভায় এ সিদ্বান্ত নেয়া হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি হাসিবুর রহমান স্বপন সভা শেষে বেলা সাড়ে ১২টার দিকে সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি আরও বলেন, সভায় উপজেলা আওয়ামীলীগের সকল নেতার উপস্থিতিতে সর্বসম্মতিতে উল্লেখিত সিদ্বান্ত নেয়া হয়েছে। দ্রুত এ সংক্রান্ত পত্র জেলা আওয়ামী লীগের কাছে পাঠানো হবে।
সভায় সাবেক এমপি চয়ন ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমানসহ দলের উপজেলা ও পৌর আওয়ামীলীগের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মিরু’র শর্টগানের গুলিতে আহত হন দৈনিক সমকালের উপজেলা প্রতিনিধি শিমুল । পরের দিন দুপুরে বগুড়া থেকে ঢাকা নেবার পথে তিনি মারা যান। এ ঘটনার পর থেকে পৌর মেয়র গা ঢাকা দিয়েছেন। সাংবাদিক ও আহত ছাত্রনেতার স্বজনদের পক্ষ থেকে দায়ের করা পৃথক মামলায় পুলিশ ইতোমধ্যেই উপজেলা আওয়ামীলীগের সদস্য কে এম নাসির উদ্দিনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *