লালমনিরহাটে চকোলেটের জন্য ধর্ষিত হলো তিন বছরের মেয়ে

Slider নারী ও শিশু
19400_f8
এম এ কাহার বকুল; লালমনিরহাট প্রতিনিধিঃ, লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গুরুপাড়া এলাকায় ৩ বছরের এক শিশু চকলেটের লোভে পরে ধর্ষনের শিকার হয়েছে।
 শনিবার দুপুর ১ টার সময় এ ঘটনা।   এই ঘটনায়  পাটগ্রাম থানায় একটি শিশু নির্যাতন ও ধর্ষণ মামলা হয়েছে। গুরুতর আহত ওই শিশুটিকে উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার জরুরী ভিত্তিতে পরীক্ষা ও উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে ট্রান্সফার করেন। শিশুটিকে সঙ্গে নিয়ে পুলিশ হেফাজতে মা য্যোতিকা রানী বাবা শ্যামল চন্দ্র রাত সাড়ে ১১ টার পরে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ত্যাগ করেন।
মামলা সুত্রে জানা গেছে, দুপুরে কোন এক সময় গুরুপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে হারুন (১৮) নিজ দোকানের চকলেট দিয়ে শিশুটিকে ধর্ষন করে। শিশুটি অসুস্থ হয়ে পড়লে রক্তাক্ত অবস্থায় দোকানের পাশে বসে রাখে। শিশুটির কান্নাকাটি কোন অবস্থাতেই থামছে না তখন বিষয়টা পরিবার ও এলাকাবাসী টের পায়। ঘটনা লোকমুখে জানাজানি হলে ধর্ষক পালিয়ে যান।
পাটগ্রাম থানা ওসি অবনি শংকর কর ও ইনভেস্টিগেশন অফিসার মাহফুজ আলম হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করে মামলা রুজু করেন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *