“পুলিশই জনতা জনতায় পুলিশ” স্লোগানে বিরামপুরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা

Photo 1

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর): মাদক সেবন, জঙ্গি নিধন, বাল্য বিবাহ প্রতিরোধ, চুরি-ছিনতাই বন্ধসহ বিভিন্ন অপর্কম বিষয়ে বিরামপুর থানা পুলিশের আয়জনে থানা চত্ত্বরে ওপেন হাউস ডে অনুষ্টিত হয়েছে।

১৪ জানুয়ারি শনিবার সকাল ১১ টায় বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমানের সভাপতিত্বে ও তদন্তকারি ইনচার্জ (ওসি) সাকিলা পারভীনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ হামিদুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান (মিজান), বিরামপুর ও নবাবগঞ্জ সার্কেলের নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার এএসএম হাফিজুর রহমান, হাকিমপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু হায়দার মোহাম্মদ ফয়জুর রহমান, বিরামপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ পারভেজ কবীর, পৌর মেয়র আলহাজ¦ লিয়াকত আলী সরকার (টুটুল), খানপুর ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী, কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি আব্দুল আজিজ সরকার, ইউনিয়ন সমূহের মেম্বার, পৌর কাউন্সিলরবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে এসপি হামিদুল আলম বিরামপুর উপজেলার মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদসহ সকল প্রকার সমাজ বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে প্রশাসনের পাশাপাশি জন প্রতিনিধিসহ এলাকাবাসীকে সোচ্চার হওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, “জন-সাধারন যদি কোন আইনী সহায়তা পেতে নিজে সরাসরি থানায় আসেন এবং দায়িত্বরত অফিসার মামলা বা জিডি করতে অর্থনৈতিক হয়রানী করলে সাথে সাথে আমাকে জানাবেন আমি তার ব্যবস্থা গ্রহন করবো”। সেই সাথে পুলিশকে জিডি এবং যে কোন মামলায় টাকা দিতেও নিষেধ করেন তিনি। অনুষ্ঠান শেষে থানা চত্ত্বরে নবাগত সিনিয়র সহকারি পুলিশ সুপারের ভবনের ভিত্তিস্থাপন করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *