রক্তাক্ত রাজ, হাসপাতালে ভর্তি পরী

Slider বিনোদন ও মিডিয়া


মান অভিমান ভুলে সম্প্রতি এক হয়েছেন জনপ্রিয় তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য’র মুখের দিকে তাকিয়ে রাজ জানিয়েছেন, এখন থেকে নিজেকে শুধরে নিবেন তিনি। মন দিবেন সংসার জীবনে। কিন্তু বিধিবাম! গেল শুক্রবার রাতে রাজের রক্তাক্ত ছবি প্রকাশ্যে আসে। অন্যদিকে পরীও গতকাল জ্বর নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে।

জানা গেছে, গতকাল মাথায় আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসা নেন রাজ। তবে কোথায়, কীভাবে, কখন রাজের মাথায় এই ক্ষত হয়েছে তা জানা যায়নি। আর পরী বর্তমানে রাজধানীর একটি হাসপাতালের চিকিৎসা নিচ্ছেন।

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন রাজ। সেখানে তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে। তবে বর্তমানে তিনি হাসপাতালে নেই।

এ বিষয় রাজের কোনো মন্তব্য পাওয়া না গেলেও কথা বলেছেন পরী। তার কথায়, ‘রাজ কোথায় আমি জানি না। আমি হাসপাতালে। আমার অনেক জ্বর। কথা বলতে পারছি না।’

ফেসবুকে পরী একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে, ক্যানোলা লাগানো তার দুই হাতে। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা পরীতমা।’ চেক ইন দিয়েছেন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে।

এদিকে, রাজ-পরী সন্তানের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করে টিএম ফিল্মস। সেখানেই মান অভিমান ভুলে সন্তানকে নিয়ে হাজির হন তারা। সেই মুহূর্তের ছবি সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস শেয়ার করেন তার ফেসবুকে।

এর আগে, গেল ২০ মে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে যান রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। সেসময়ই দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *